1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাবনায় সরকারি ঘরের জন্য গৃহহীন নারীর কাছে চাঁদা দাবির অভিযোগ বাংলাদেশের পুরুষের চেয়ে নারীর গড় আয়ু চার বছর বেশি : ইউএনএফপিএ দারুণ একটা দিন কাটাল বাংলাদেশ শেরপুরে মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্ত করার প্রতিবাদে রাস্তা অবরোধ, যুবক আটক সুন্দরগঞ্জে করোনার ২য় ডোজ নিয়ে মুত্যুর মুখে পতিত হলো গ্রাম পুলিশ নিজাম লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে ঘি কারখানা তালা ! শষী ভূষন নাথের বিরুদ্ধে মামলা হেফাজত কর্তৃক পবিত্র ধর্ম ইসলামকে কলংকিত করার প্রতিবাদে সাংবাদ সম্মেলন ঢাকায় এসেছে মেট্রোরেলের বগি হজ-টিকার কাজে এনআইডি সেবায় অগ্রাধিকার দেবে ইসি সহযোগিতার আবেদন হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

কুড়িগ্রামে প্রচণ্ড শীত উপেক্ষা করে ভোটগ্রহন চলছে

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩৫ বার দেখা হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি : সারাদেশের ন্যায় কুড়িগ্রামের উলিপুর পৌরসভার আজ ভোট অনুষ্ঠিত হচ্ছে। কুড়িগ্রাম জেলায় এটি তৃতীয় ধাপের ভোট অনুষ্ঠিত হচ্ছে। শনিবার উৎসবমুখর পরিবেশে সকাল ৮টায় এ পৌরসভার ভোটগ্রহণ শুরু হয়। এটি বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত।
ঘন কুয়াশা আর প্রচণ্ড শীত উপেক্ষা করে সকাল থেকেই জমে উঠেছে ভোটগ্রহণের কেন্দ্রগুলো। পৌরসভার বিভিন্ন ভোটকেন্দ্রে ভোটগ্রহণের শুরুতেই ভোটারদের বেশ ভিড় লক্ষ্য করা যায়। ঘন কুয়াশা থাকলেও অনেকেই সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটাধিকার প্রয়োগে আসছেন। এর আগে নির্বাচন কমিশন যেকোনও ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ নিয়োজিত রয়েছেন। আর এ নির্বাচন সুষ্ঠু করতে ৯ জন ম্যাজিস্ট্রেটের পাশাপাশি ৩ প্লাটুন বিজিবি, ৪টি র‌্যাবের টহল দল,আনসার ও পুলিশ বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছেন।
এবারের কুড়িগ্রামের উলিপুর পৌরসভার ভোটে ৯টি ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ৩৭ হাজার ৯১৫জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৮হাজার ৫৩৯জন এবং নারী ভোটার ১৯হাজার ৩৭৬জন। আর ভোটকেন্দ্র ১৮টি রয়েছে যার ১১৩টি কক্ষ রয়েছে।
এ নির্বাচনে উলিপুর পৌরসভায় মেয়র পদে প্রধান দুটি দল আওয়ামী লীগ ও বিএনপি ছাড়াও আরো একজন প্রার্থীসহ ৩জন প্রার্থী রয়েছেন ও কাউন্সিলর পদে-৫১জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম রাকিব জানান, সকাল থেকে এখন পর্যন্ত ভোটগ্রহণ প্রতিটি কেন্দ্রেই সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে।আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ তাদের টহল রেখেছেন আশা করি শেষ পর্যন্ত সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি