1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

কৃতির প্রশংসা করে বিদ্রুপের শিকার অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
  • আপডেট : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২৯৩ বার দেখা হয়েছে

শোবিজ জগতের তারকারা তাদের প্রচার প্রচারণার জন্য নিয়মিতই নিজেদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এখান থেকে তাদেরও আয়ের বড় একটা অংশও আসে। আবার এসব পোস্ট ভক্ত-সহকর্মীদের প্রশংসা কুড়ায়। কখনো কখনো বিতর্কও শুরু হয় কোনো পোস্টের রেশ ধরে। বলিউডের তরুণ অভিনেত্রী কৃতি শ্যাননের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে তেমনই বিতর্ক।

আবেদনময়ী লুকে দুটি ছবি পোস্ট করেছিলেন কৃতি। তাতে তার সহকর্মীসহ ভক্তরাও নানা প্রশংসাসূচক মন্তব্য করেন। কিন্তু  অমিতাভ বচ্চন মন্তব্য করলেই শুরু হয় বিতর্ক। বলিউডের জ্যেষ্ঠ অভিনেতা অমিতাভ তার সু-অভিনয়ের জন্য সারা বিশ্বের বলিউড ভক্তদের কাছে পরিচিত। তবে নানা সময় তাকে নিয়ে সমালোচনাও হয়েছে বিস্তর। এবার তরুণ অভিনেত্রীর ছবিতে তার মন্তব্য ঘিরে শুরু হয়েছে নতুন বিতর্ক।

৭৮ বছর বয়সী অমিতাভ কৃতির ওই ছবিতে ‘ওয়াও’ লিখেই ক্ষান্ত হননি, সঙ্গে লাভ চিহ্নও জুড়ে দিয়েছেন। আর এতেই শুরু হয়েছে হাসি-ঠাট্টা। এ নিয়ে মিমও তৈরি হয়েছে প্রচুর। অনেকে অমিতাভের ব্যক্তিজীবনকে টেনে এনেও নানা মন্তব্য ও সমালোচনার জর্জরিত করছেন তাকে। কৃতির সেই পোস্টে লাইকের সংখ্যা ১৮ লাখ ছাড়িয়েছে। শুধু অমিতাভের মন্তব্যেই লাইক পড়েছে ৪১ হাজারেরও বেশি। মন্তব্য পড়েছে ৫ হাজার ৫৯টি। বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভের সেই মন্তব্যে ৩০ বছর বয়সী কৃতি শ্রদ্ধা জানালেও, অনেকেই মনে করছেন কৃতির ছবিতে অমিতাভের এই মন্তব্য ঠিক হয়নি।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি