Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কেইনের রেকর্ডময় দিনে সিটিকে হারালো টটেনহ্যাম – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

কেইনের রেকর্ডময় দিনে সিটিকে হারালো টটেনহ্যাম

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৫ বার দেখা হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও লিগ টেবিলের পাঁচে থাকা টটেনহ্যাম হটস্পার্স। এদিন সিটির সুযোগ ছিলো প্রতিদ্বন্দ্বী আর্সেনালের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর। তবে প্রতিপক্ষের মাঠে ১-০ গোলে হেরে তা আর হলো না পেপ গার্দিওলার দলের।
ইপিএলের চলতি মৌসুমে এটি চতুর্থ হার টটেনহ্যাম কাছে সিটির। ২০ ম্যাচে ১৬ জয়ে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা আর্সেনালের থেকে এক ম্যাচ বেশি খেলে ২১ ম্যাচে ১৪ জয়ে ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে গার্দিওলার দল। চলতি আসরে দুই দলের প্রথম লেগের দেখায় টটেনহ্যামকে ৪-২ গোলে উড়িয়ে দেয় গার্দিওলার সিটি। তবে দ্বিতীয় লিগে প্রতিপক্ষের মাঠে হ্যারি কেইনের করা গোলে সিটিকে বাজিমাৎ করতে দেয়নি অ্যান্তোনিও কন্তের দল।
প্রতিপক্ষের মাঠে শুরু থেকে একচেটিয়া আধিপত্য করলেও পঞ্চদশ মিনিটে প্রথম ভালো সুযোগেই গোলটি পায় টটেনহ্যাম। সিটির ডি বক্সে এমিল হইবার্গ বল জিতে থ্রু পাস দেন হ্যারি কেইনের উদ্দেশ্যে। এরপর সিটির জালে বল জায়গা করে নেন কেইন। এতেই টটেনহ্যামের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা হয়ে যান এই ইংল্যান্ডের ফুটবলার। এছাড়া প্রিমিয়ার লিগে নিজের নামে পাশে করেন ২০০ গোল।
পিছিয়ে পরে আগ্রসী খেলতে থাকা সিটি ম্যাচে ফিরতে মরিয়া হয়েও প্রথমার্ধে আর গোলের দেখা না পেলে ১-০ তে পিছিয়ে থেকে বিরতিতে যায়। দ্বিতীয়ার্ধ এসে খেলায় আরও আক্রমণের গতি বাড়ে সিটির। ডি ব্রুইনকে ঘিরে একের পর এক আক্রমণ করতে থাকে সিটি। তবে কিছুতেই গোলের দেখা পাচ্ছিলো না হালান্ড-আলভারেজরা। ফলে ১-০ ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় পেপ গার্দিওলার শিষ্যদের।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি