1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমাল : সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত ঘোষণা এমপি আনার হত্যা: কলকাতায় ডিবি প্রতিনিধিদল মধ্যরাতে মহাবিপৎ সংকেত জারি হতে পারে: দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী বেনজীর, আজিজ, আনোয়ারুলের অপরাধের দায় নেবে না আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করা, এটাই আমাদের লক্ষ্য : প্রধানমন্ত্রী রিমান্ডে রহস্যময় সব নাম, রাজনীতিবিদ থেকে প্রভাবশালী, বাদ যাচ্ছেন না যেন কেউই বিকেলের মধ্যেই ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে,আঘাত হানতে পারে দক্ষিণ-পশ্চিম উপকূলে বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ

‘কোবরা’ দিয়ে সিনেমায় অভিষেক ইরফান পাঠানের

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১২০ বার দেখা হয়েছে

ইরফান পাঠান। ভারতের ক্রিকেট তারকা হিসেবে যাকে সবাই চেনে। তিনি ছিলেন ২০১৩ সালে চ্যাম্পিয়নস ট্রফিজয়ী দলের সদস্য। বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও ছিল ভালো দক্ষতা। তবে খেলা ছেড়েছেন বেশ কয়েক বছর আগে। এবার সিনেমা জগতে পা রাখলেন সাবেক এই ক্রিকেটার।

দক্ষিণী সিনেমা ‘কোবরায়’ দেখা যাবে তাকে। ইন্টারপোল অফিসার হিসেবে অভিনয় করেছেন তিনি। ইরফানের সঙ্গে রয়েছেন দক্ষিণী অভিনেতা চিয়ান বিক্রম। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার।

এবিপি লাইভের এক প্রতিবেদনে বলা হয়, শুক্রবার (২৬ আগস্ট) ‘কোবরা’র ট্রেলার মুক্তি পায়। মুক্তি পাওয়ার পর থেকে প্রশংসায় ভাসছেন ইরফান পাঠান।

ইনস্টাগ্রামে তার সাবেক সতীর্থ সুরেশ রায়না লিখেছেন, ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, দারুণ অ্যাকশন সিনেমা এটি। দেখার অপেক্ষায় আছি।

ক্রিকেটার দীপক হুডা টুইটারে লেখেন, ইরফান একবার বলেছিলেন, ‘আমি অলরাউন্ডার, আমি সব করি।’ ট্রেলারে সে প্রমাণই পাওয়া গেলো।

ইরফানকে উদ্দেশ করে রবিন উথাপ্পা টুইট করেন, ভাই আপনাকে অভিনন্দন।

সিনেমার শুটিং শুরু হয় ২০১৯ সালের অক্টোবরে। এরপর করোনার প্রভাবে পিছিয়ে যায় কাজ। তবে শেষ পর্যন্ত সব গুছিয়ে এটি এখন মুক্তির অপেক্ষায়। সব ঠিক থাকলে ৩১ আগস্ট মুক্তি পাবে কোবরা।

সিনেমাটি পরিচালনা করেছেন আর অজয় গনানামুথু। এছাড়া আরও রয়েছেন অভিনেত্রী সৃনিধি শেঠি, মালয়ালম অভিনেতা রোশান ম্যাথু। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি