1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮ আবারও বিচারকাজ ভার্চুয়ালি হবে : প্রধান বিচারপতি একদিনে আরও পাঁচ হাজার মৃত্যু, শনাক্ত পৌনে ২০ লাখ আবারও ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা শুটিং নয় বাস্তবে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ! নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত পশ্চিম আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬

কোম্পানীগঞ্জে হরতালকারীদের উপরে ৩৩ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ, পুলিশসহ আহত ১০

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১২৬ বার দেখা হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের প্রথম দিন পুলিশের সাথে হরতালকারীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (১২ জুন) বেলা পৌনে ১টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে কাদের মির্জার গ্রেফতার দাবিতে শনিবার দুপুর থেকে কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টা হরতালের ডাক দেয় উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু। এরপর থেকে উপজেলার সর্বত্র রাস্তায় ব্যারিকেড ও টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ করে আওয়ামী লীগের বাদল সমর্থকরা।

jagonews24

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, বসুরহাট-পেশকারহাট সড়কের টেকের বাজারে গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধের খবর পেয়ে পুলিশ নিয়ে সরাতে যান। আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজের নেতৃত্বে পুলিশকে ইটপাটকেল নিক্ষেপ করলে তিনিসহ চার পুলিশ আহত হন। পরে ৩৩ রাউন্ড গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ৩৩ রাউন্ড গুলি ছোড়া হয়েছে।বসুরহাটসহ বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ-র্যাব মোতায়েন করা হয়েছে।

এর আগে শনিবার (১২ জুন) সকাল ৯টার দিকে বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। এতে বাদলসহ সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলাল আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি