1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

ক্যান্সারে মারা গেলো মিমি চক্রবর্তীর ছেলে

অনলাইন ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১১৫ বার দেখা হয়েছে

ক্যান্সারে মারা গেলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সন্তানসম পোষ্য চিকু। শনিবার (১৭ এপ্রিল) ‘ছেলে’কে কবর দিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন মিমি।

চিকুর কবরের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, তুমি চলে গেলে আমার কিছুটা অংশ সঙ্গে নিয়ে। সমস্ত যন্ত্রণা থেকে দূরে গিয়ে শান্তিতে থেকো। মা তোমাকে ভালবাসে।

মিমি এই পোস্ট করার সঙ্গে সঙ্গেই তার অনুরাগীরাও দুঃখ প্রকাশ করে।

একজন মন্তব্য করেছেন, খবরটি পড়ে থমকে গেলাম। বড্ড ধাক্কা খেয়েছি। আমি এবং আমার পরিবার ভুক্তভোগী। সাড়ে ৬ বছর আগে আমাদের পোষ্য এভাবেই আমাদের ছেড়ে চলে গিয়েছে। আশা, এই শোক ধীরে ধীরে আপনি কাটিয়ে উঠবেন।

আর একজন চিকুর ছবির কথা উল্লেখ করেছেন, ছবিতে আমি ওর চোখ দুটো দেখছি। কী জীবন্ত! আমিও পশুপ্রেমী। তাই এই কষ্ট আমিও নিতে পারছি না। কারও প্রার্থনা, চিকু যেন মিমির কাছে অন্য রূপে ফিরে আসে।

ক্যান্সার আক্রান্ত হওয়ার পর থেকেই শহরের নানা চিকিৎসকের কাছে ছোটাছুটি করেছেন মিমি। পাঠিয়েছেন চেন্নাইতেও। সেখান থেকে ফেরার পরে কিছু দিন ভালই ছিল চিকু। এ কথা নেটমাধ্যমে জানিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী স্বয়ং। হঠাৎ করেই আশার আলো নিভিয়ে দূর আকাশে পাড়ি দিলো চিকু।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি