Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ক্যান্সার নয়, অতিরিক্ত মাদক সেবনেই পুনম পান্ডের মৃত্যু : রিপোর্ট – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

ক্যান্সার নয়, অতিরিক্ত মাদক সেবনেই পুনম পান্ডের মৃত্যু : রিপোর্ট

নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ বার দেখা হয়েছে

মাত্র ৩২ বছর বয়সে থেমে গেলে ভারতের বলিউড অভিনেত্রী পুনম পান্ডের জীবন। ক্যান্সার নিয়ে লড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন এ অভিনেত্রী। গতকাল সকালে তার ইনস্টাগ্রামে যে মৃত্যুর খবর প্রকাশ করা হয়েছে, তা দেখে রীতিমতো হতবাক সবাই। তার মৃত্যুসংক্রান্ত কোনো তথ্যও পাওয়া যায়নি। পুনমের মৃত্যুর খবরটি আদৌ কতটা সত্য, তা নিয়েও সংশয় দেখা গিয়েছিল। পুনমের পরিবারের কেউ এখনও কোনো মন্তব্য করেননি।

গতকাল সকালে তার ইনস্টাগ্রামে যে মৃত্যুর খবর প্রকাশ করা হয়েছে, তা দেখে রীতিমতো হতবাক সবাই। তার মৃত্যুসংক্রান্ত কোনো তথ্যও পাওয়া যায়নি। পুনমের মৃত্যুর খবরটি আদৌ কতটা সত্য, তা নিয়েও সংশয় দেখা গিয়েছিল। পুনমের পরিবারের কেউ এখনও কোনো মন্তব্য করেননি।

এর মাঝেই শুক্রবার এক রিপোর্টে ‘জুম টিভি’ চাঞ্চল্যকর তথ্য সামনে এনেছে। সংবাদমাধ্যমটির দাবি, জরায়ুমুখের ক্যান্সারে নয়, মাত্রাতিরিক্ত মাদক সেবনের কারণেই মৃত্যু হয়েছে পুনমের। তবে কী ধরনের মাদক সেবন করেছিলেন তিনি, তা এখনো জানা যায়নি বলে জানায় জুম টিভি। এমনকি কোনো মেডিকেল রিপোর্টও মেলেনি। এদিকে, পুনমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে তার পরিবারের কোনো বক্তব্য নিতে পারেনি ভারতীয় মিডিয়া। পরিবারের পক্ষেও কেউ পুনমের মৃত্যু নিয়ে কোনো মন্তব্য করেনি এখনো। ফলে বিষয়টি নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি