1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ৭ জনের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল : সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত ঘোষণা এমপি আনার হত্যা: কলকাতায় ডিবি প্রতিনিধিদল মধ্যরাতে মহাবিপৎ সংকেত জারি হতে পারে: দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী বেনজীর, আজিজ, আনোয়ারুলের অপরাধের দায় নেবে না আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করা, এটাই আমাদের লক্ষ্য : প্রধানমন্ত্রী রিমান্ডে রহস্যময় সব নাম, রাজনীতিবিদ থেকে প্রভাবশালী, বাদ যাচ্ছেন না যেন কেউই বিকেলের মধ্যেই ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে,আঘাত হানতে পারে দক্ষিণ-পশ্চিম উপকূলে বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ক্ষমা চাইলেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৩৮ বার দেখা হয়েছে

পার্টিতে করা নাচের ভিডিও ছড়িয়ে পড়লে সমালোচনার মুখে পড়েন ফিনল্যান্ড ও বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী সানা মারিন। এরপর আবার নিজ বাসভবনের কিছু বিতর্কিত ছবি ছড়িয়ে পড়ে। এই ছবির জন্য ক্ষমা প্রার্থনা করেছেন সানা মারিন।

গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ও পরে ফিনিশ গণমাধ্যমে প্রকাশিত ওই ছবিতে দুই নারীকে কিস করতে দেখা গেছে। এছাড়া ছবিতে টপস উত্তোলন করে খালি শরীর দেখানো এবং তাদের স্তনে ফিনল্যান্ড সদৃশ প্রতীক ( চিহ্ন) দেখা যায়।

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী মঙ্গলবার নিশ্চিত করেন যে, ছবিগুলো তার সরকারি বাসভবনে তোলা। ওই সময় (৮ থেকে ১০ জুলাই) তিনি একটি সংগীত অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

সানা মরিন বলেন, ছবিগুলো উপযুক্ত নয় এর জন্য আমি ক্ষমাপ্রার্থী। হেলসিংকিতে মঙ্গলবার সংবাদ সম্মেলনে মারিন বলেন, এমন ছবি তোলা ঠিক হয়নি। বাসায় ওই সময় বন্ধুদের সঙ্গে তিনি সন্ধ্যা উপভোগ করছিলেন বলেও মন্তব্য করেন।

গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, ছবিগুলো প্রথম সাবেক মিস ফিনল্যান্ড প্রতিযোগীর টিকটক অ্যাকাউন্ট এবং পরে দেশের প্রভাবশালী সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টগুলোতে প্রকাশ করা হয়।

দেশের সবচেয়ে বড় পত্রিকা হেলসিংকি সানোমাটে এক নিবন্ধে মঙ্গলবার বলা হয়, ছবিগুলো দেখে মনে হয়, প্রধানমন্ত্রীর নিজের ওপর ‘নিয়ন্ত্রণ’ ছিল না।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি