1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

খালেদা জিয়ার সর্বশেষ অবস্থা জানালেন ডা. জাহিদ

অনলাইন ডেস্ক
  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১
  • ১৩ বার দেখা হয়েছে

বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য প্রফেসর এ জেড এম জাহিদ হোসেন সোমবার (৩ মে) রাত পৌনে ৮টার দিকে এভার কেয়ার হাসপাতালের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা জানাতে গিয়ে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ২৭ এপ্রিল মধ্যরাত থেকে এভার কেয়ার হাসপাতালে কোভিড পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার জন্য আছেন।

এখানে ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড তার চিকিৎসা করছেন। তার চিকিৎসা যথাযথভাবে চলছে। আজ ভোরের দিকে উনি একটু শ্বাসকষ্ট অনুভব করেন। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করার পর তাদের সিদ্ধান্তে উনি করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন।

কি কারণে শ্বাসকষ্ট হলো জানতে চাইলে ডা. জাহিদ বলেন, আপনাদের বুঝতে হবে মানুষের যেকোনো সময় যেকোনো পরিস্থিতিতে শ্বাসকষ্ট হতে পারে। সেটা জানার জন্য পরীক্ষা-নিরীক্ষা চলছে। রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে। করোনারি কেয়ার ইউনিটে উনি আছেন। এ ইউনিটে যখন রোগী থাকে তখন তো স্বাভাবিক শ্বাস-প্রশ্বাসই নেয়। উনি স্বাভাবিক শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন।

তার অবস্থা গুরুতর কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন থেকে কয়েক মিনিট আগে (সোয়া ৭টার দিকে) আমি ম্যাডামের সঙ্গে কথা বলে এসেছি। এর চেয়ে বেশি কিছু আর বলার নেই।

ডা. জাহিদ খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চান। করোনা টেস্ট করেছিলেন কিনা জানতে চাইলে তিনি এর কোনো জবাব দেননি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি