1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৯৮ জনের মৃত্যু ফের ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানী ৭ দিনের রিমান্ডে শেষ কার্যদিবসে সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন শ্রমিক হত্যাকাণ্ডের প্রতিবাদে ও খাদ্যের দাবিতে বাংলাদেশ হকার্স ইউনিয়নের বিক্ষোভ যারা এতিমদের পুঁজি করে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করেন তারা অবশ্যই পাপী : মনোরঞ্জন শীল গোপাল নিজগৃহে “পরবাসী” দৃষ্টিপ্রতিবন্দী শান্ত  বাঁশখালীতে নিহত শ্রমিকদের পরিবারকে ৩ কোটি টাকা করে দিতে রিট প্রাথমিকের শিক্ষক নিয়োগে প্রস্তুতি নেবেন যেভাবে প্রতিষ্ঠানের নামে সঞ্চয়পত্র বিক্রি করতে পারবে না ব্যাংক-পোস্ট অফিস করোনা রোগী বাড়লে আর সামাল দেওয়া সম্ভব হবে না : স্বাস্থ্যমন্ত্রী

খুলনায় মাঘের শীতে বৃষ্টির হানা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬ বার দেখা হয়েছে

খুলনা: মাঘের শেষ প্রান্তে এসে খুলনায় হানা দিয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। সঙ্গে মেঘের গর্জন।
রোববার (০৭ ফেব্রুয়ারি) সকাল থেকে ঝিরঝিরে এই বৃষ্টিতে স্থবির হয়ে গেছে জীবনযাত্রা। শীত আর বৃষ্টিতে অফিসগামীদের যাতায়াতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। সাধারণ মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় ছন্দপতন ঘটিয়েছে বৃষ্টি ও শীত।
শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে এক পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর জানিয়েছে উপ মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদ-দেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। আর মৌসুমের স্বাভাবিক লঘুচাপ অবস্থান করছে দক্ষিণ বঙ্গোপসাগরে।

এই অবস্থায় ঢাকা, রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের দু’এক জায়গায় হালকা/গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

খুলনা আঞ্চলিক আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়াবিদ মো. আমিরুল আজাদ বলেন, আকাশে মেঘ জমার কারণে খুলনা, যশোর, কুষ্টিয়াসহ কয়েকটি জেলায় সকাল থেকে বৃষ্টি হচ্ছে। যা দুই এক ঘণ্টা থেকে কমে যাবে। সকাল ৮টায় শুরু হওয়া বৃষ্টি সকাল ৯টা পর্যন্ত ১ মিলিমিটার রেকর্ড করা হয়েছে। বৃষ্টির কারণে তাপমাত্রা কিছুটা কমতে পারে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি