1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দলের হারে তোমায় কাঁদতেও তো দেখেছি: আনুশকা ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী যৌথ অবকাঠামো ব্যবহার, বাংলালিংক-টেলিটক সমঝোতা চুক্তি স্বাক্ষর টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনে বিজয়ী শুভ শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বঙ্গবন্ধুকে নিয়ে গেমিং অ্যাপ ‘আমার বঙ্গবন্ধু’ বিচারপতি টিএইচ খান আর নেই মানুষের জন্য কাজ করব বলে রাজনীতিতে এসেছি : শিক্ষামন্ত্রী বাংলাদেশকে সার্কুলার ইকোনমি মডেল অনুসরণ করতে হবে : শিল্পমন্ত্রী নাসিক নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫,২২২ ই-বর্জ্য ব্যবস্থাপনায় সরকার কাজ করছে : পরিবেশমন্ত্রী ১৫ ফেব্রুয়ারি শুরু বইমেলা ১ সপ্তাহে করোনা শনাক্ত ২২২ শতাংশ বেড়েছে: স্বাস্থ্য অধিদফতর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী

গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন “আমাদের গাইবান্ধা” এর উদ্যোগে বৃদ্ধাশ্রমে ঈদ উপহার সামগ্রী প্রদান

রানা রহমান
  • আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১০৬ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা জেলা :
করোনা ও লকডাউনে অসহায় মানুষের জন্য পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে আমাদের গাইবান্ধা সংগঠন এর উদ্যোগে খাদ্য উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।
আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে পরিবার-পরিজন, আত্মীয়স্বজন নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিবেন সবাই। কিন্তু অনেকেই আছেন যারা তাদের পরিবারের সদস্যদের ছেড়ে দূরে একা ঈদ করবেন, কেমন কাটবে তাদের ঈদ? বলছি বৃদ্ধাশ্রমে থাকা অসহায় সেই বৃদ্ধ বাবা-মায়েদের কথা।
আর কদিন পরেই ঈদুল ফিতর। তবুও দীর্ঘ দিন ধরে বৃদ্ধাশ্রমে ঈদ পালন করেছেন অসংখ্য সুবিধাবঞ্চিত বাবা-মা। বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধদের সন্তানরা বেশির ভাগই প্রতিষ্ঠিত। এর পরও তাদের ঈদ করতে হয় বৃদ্ধাশ্রমে। আর এই বিশেষ দিনটিতে হতাশা আর শূন্যতা নিয়ে সন্তানের স্মৃতি হাতড়ে বেড়ান বৃদ্ধাশ্রমে থাকা এসব মানুষ।
আজ ২৭ এপ্রিল ২০২১ইং বৃদ্ধাশ্রমের সেই সব মানুষদের সাথে গাইবান্ধার জনপ্রিয় সেচ্ছাসেবি সংগঠন “আমাদের গাইবান্ধা- Amader Gaibandha” এর পক্ষ থেকে রমজান মাসে  ঈদের খাদ্য উপহারসামগ্রী পৌছে দেন গোবিন্দগঞ্জ এর মেহেরুননেছা নামক এক বৃৃদ্ধাশ্রমে।
উপহারসামগ্রী তাদের হাতে তুলে দেয়ার পর সংগঠনের সভাপতি,  সাধারণ সম্পাদকসহ সকল সদস্যগণ সকলকে আহবান জানিয়ে বলেন- আসুন আমরা তাদের পাশে দাঁড়াই। এসব এদের খুবই দরকারি ছিল। উনারা আজ হেসেছেন। তারা বৃদ্ধাশ্রমে অবস্থানকালে আরও বলেন, আমাদের অনুরোধ আপন নিবাসসহ অন্যকোন বৃদ্ধাশ্রমে যেনো আর কোন মা-বাবা না আসেন। এরা যেনো সন্তানদের ভালোবাসায় সন্তানদের কাছেই থাকতে পারেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি