1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

গাইবান্ধায় পুনাকের আয়োজনে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৭ বার দেখা হয়েছে

পুলিশ লাইন্স,গাইবান্ধার ড্রিলশেডে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক),গাইবান্ধা আয়োজনে আয়োজিত এসএসসি পরীক্ষা-২০২৩ এ উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ এবং বৃক্ষরোপন কর্মসুচীর আয়োজন করা হয়।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পুলিশ পরিবারের অভিভাবক পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাহবুবা আক্তার, সভানেত্রী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এবং সঞ্চালনায় ছিলেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ) হেলাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন পুনাকের অন্যান্য সদস্যগণ, মোঃ ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্),টিআই প্রশাসন ,টিআই মটরযান শাখা ও আর আই (পুলিশ লাইন্স), গাইবান্ধাসহ অন্যান্য অফিসার্সবৃন্দ।

এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সম্মানিত পুলিশ সুপার উপস্থিত মেধাবী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এবং ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বিগত বছরগুলির তুলনায় এবছর সবচেয়ে ভালো ফলাফল করার কারণে ছাত্র-ছাত্রী এবং শিক্ষকদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকলকে অভিনন্দন জানান। তিনি সন্তানদের উপর কোনো কিছু চাপিয়ে না দিয়ে তাদের স্বকীয়তা ও স্বতঃস্ফূর্ততার উপর অভিভাবকদের গুরুত্ব দেয়ার আহ্বান জানান। তারা যেন মাদকের সাথে জড়িত না হয় সে ব্যাপারে বিশেষ দৃষ্টি রাখার আহ্বান জানান।

এরপর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), গাইবান্ধার পক্ষ থেকে প্রধান অতিথি ও পুনাক সভানেত্রী সকল কৃতী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা সহ ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করেন।

পরিশেষে তাদের এই সাফল্যের ধারা যেন অব্যাহত থাকে সেই শুভকামনা জানানো হয়। পরবর্তীতের পুনাক সভানেত্রী মহোদয় গাইবান্ধা পুলিশ লাইন্স এর বিভিন্ন স্থানে বৃক্ষরোপন করেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি