1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন

রোকন হত্যাকারীদের গ্রেফতার ও ফাসীর দাবীতে ফুসে উঠেছে গাইবান্ধার হাজার হাজার মানুষ (ভিডিও)

লিটন মিয়া লাকু
  • আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৩৮ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলার ৬ নং রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের বাসিন্দা রোকন সরদারের হত্যাকারীদের গ্রেফতার ও ফাসীর দাবীতে গাইবান্ধায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রামচন্দ্রপুর ইউনিয়নের এলাকাবাসীর আয়োজনে  হাজার হাজার নারী পুরুষের অংশ গ্রহনে গাইবান্ধা শহরের আসাদুজ্জামান মার্কেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা মহিলা আওয়মীলীগের সাধারন সম্পাদক মাহামুদা পারুল, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক বাবু রনজিদ বকসি সুর্য, মিহির ঘোষ,সাংবাদিক হেদায়েতুল ইসলাম বাবু,জাভেদ হোসেন,জেলা যুবলীগের সহ সভাপতি আনোয়ারুল কবির সজলসহ অন্যান্যরা। এরপর জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও কর্মসূচী পালন করে স্মারকলিপি প্রদান করেছে বিক্ষোভত্ব এলাকাবাসী ।
মানববন্ধনে বক্তারা , রোকন সরদারের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাসির দাবী জানান।
উল্লেখ্য ,গাইবান্ধা সদর উপজেলার বালুয়াবাজারে ভাই ভাই হোটেল ও কাজী হোটেলের মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে এ কথাকাটির সৃষ্টি হয় হওয়ার পর এ রোকন সরদারকে হত্যার ঘটনা ঘটে। গত ১৭ জুন বৃহস্পতিবার রাত দশটার দিকে বালুয়া বাজারের কাজী হোটেলের সামনে এ ঘটনা ঘটেছে। নিহত যুবক ভগবানপুর গ্রামের হারু সরদারের ছেলে রোকন সরদার একই সময়ের ঘটনায় অপর আহতরা হলেন একই গ্রামের মোজাম্মেল সরদারের ছেলে জিল্লুর রহমান ও ইউপি সদস্য সাথি সরদার । এ ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি