1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

গাইবান্ধায় সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

রানা রহমান
  • আপডেট : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৩১০ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি, গাইবান্ধা : গাইবান্ধা শহরের ডিবি রোডে ফোরলেন প্রকল্প বাস্তবায়নে গতকাল রোববার সকাল থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করছে সড়ক ও জনপথ বিভাগ।
এ সময় সংশ্লিষ্ট স্থাপনার মালিকেরা তাদের মালামালসহ অন্যান্য জিনিসপত্র সরিয়ে নেয়ার সময় শ্রমিকদের সাথে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরাও সহযোগিতা করেন। তার এ মানবিক মনোভাবের কারণে উপস্থিত সকলের কাছে তিনি প্রশংসিত হন।
এ সময় সংশ্লিষ্ট স্থাপনার মালিকেরা সাংবাদিকদেরকে অভিযোগ করে বলেন,আমাদেরকে ক্ষতিপূরণ না দিয়ে সড়ক ও জনপদ বিভাগের এ অভিযান অনুচিত। এমনকি আমাদেরকে মালামাল অন্যত্রে সরিয়ে নেওয়ার সুযোগ দেওয়া হয়নি।
এ দিকে সড়ক ও জনপথ বিভাগ বলছেন অন্য কথা।সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ফিরোজ আকতার আমাদের কন্ঠে বলেন, গাইবান্ধা শহরের ফোরলেন নির্মাণ কাজে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় অবৈধভাবে ঘরবাড়ি, দোকানপাট নির্মাণ করে দীর্ঘদিন ব্যবসা-বাণিজ্য ও বসবাস করে আসছিলেন তাদের পূর্বেই নোটিশ দেয়া হয়েছিল। কিন্তু তারা সেই নোটিশের গুরুত্ব না দেয়ায় নির্ধারিত সময়ের পরে এই উচ্ছেদ অভিযান চালানো হয়।এ ছাড়াও নিজ নিজ মালামান সরিয়ে নেওয়ার জন্য প্রায় ২শ’ ঘরবাড়ি উচ্ছেদ করা হয়েছে। এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি