1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

গাজীপুরে প্রথম দিনের লকডাউনে জনশূন্য প্রধান সড়কগুলো, সঠিক কারন ছাড়া কোন গাড়ি ছাড়ছে না পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১১২ বার দেখা হয়েছে
সাত দিনের কঠোর লকডাউনের আজ প্রথম দিন। আজ বৃহস্পতিবার ( ১ লা জুলাই)  পূর্বঘোষিত লকডাউন পালনে সদাপ্রস্তুত ছিলো আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগন। বৃষ্টি উপেক্ষা করে জনসাধারণকে ঘড়ে রাখতে প্রতিটা চেকপোস্টে দেখা গেছে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি।
সকাল থেকেই জনশূন্য হয়ে পরেছে গাজীপুরের  ব্যাস্ততম প্রধান সড়কগুলো। সঠিক কোন কারন ছাড়া ছারা হচ্ছে না কোন গাড়ি। যদিও তেমন ভাবে কোন যানবাহন রাস্তায় দেখা যায়নি সকাল ১১ টা পর্যন্ত। বন্ধ থাকতে দেখা গেছে বিভিন্ন শপিং মল, দোকানপাট এবং বিপনি বিতানগুলো। গাজীপুরের ব্যাস্ততম একটি পয়েন্ট হলো চৌরাস্তা মোড়। সেখানেও তেমন ভীড় লক্ষ করা যায় নি। তাছারা ওয়ারল্যাস গেট, তিনসড়ক,শীববাড়ী মোড়, জয়দেবপুর রেলক্রসিং একি চিএ। মানুষজন রাস্তায় তেমন বের হয়নি।
আজকের লকডাউন সম্পর্কে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে কথা হলে তারা জানান, বিনা প্রয়োজনে কাউকে রাস্তায় চলাচল করতে দেয়া হচ্ছে না। তাছারা সঠিক কোন কারন ছাড়াও কোন গাড়ি যপতে দেয়া হচ্ছে না। আমরা চেষ্টা করছি মানুষকে সচেতন করতে এবং লকডাউনের সমস্ত নীতিমালা বাস্তবায়ন করতে।
এদিকে এই লকডাউন বিপাকে পরেছে খেটে খাওয়া মানুষ ও গার্মেন্টস কর্মিগন। সকালে অফিস সময়ে গাড়ির অভাবে মানুষকে হয়রানি হতেও দেখা গেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি