1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

গাজীপুরে ৫০ শতাংশের মতো ভোট পড়েছে : ইসি আলমগীর

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৬৪ বার দেখা হয়েছে

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, গাজীপুরের নির্বাচন অত্যন্ত সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অবাধ হয়েছে। যেসব প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণ করেছেন, বিশেষ করে মেয়র পদপ্রার্থীরা বলেছেন, নির্বাচনি ব্যবস্থায় তারা অত্যন্ত সন্তুষ্ট। এবং বলেছেন, যে ফলাফলই আসুক না কেন, তারা সেটা মেনে নেবে।
আজ বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে ইসি কমিশনার বলেন, আমরা রিটার্নিং অফিসার, প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং অফিসার, অবজারভার ও গণমাধ্যমকর্মী; সবার কাছ থেকে আমরা একই খবর পেয়েছি, গাজীপুরের নির্বাচন অত্যন্ত সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অবাধ হয়েছে। যেসব প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণ করেছেন, বিশেষ করে মেয়র পদপ্রার্থীরা বলেছেন, নির্বাচনি ব্যবস্থায় তারা অত্যন্ত সন্তুষ্ট।
কোনো কোনো কেন্দ্রে দেখা গেছে, সন্ধ্যা ৬টা পর্যন্তও ভোটগ্রহণ করা হয়েছে। এ সম্পর্কে প্রশ্ন করা হলে মো. আলমগীর বলেন, নির্বাচনি আইনেই আছে, ভোটগ্রহণ শেষ হওয়ার আগে কেউ যদি বেস্টনির মধ্যে থাকে, তাহলে তাদের ভোট শেষ না হওয়া পর্যন্ত ভোটগ্রহণ চালিয়ে যেতে হবে। এটা ব্যালটের ক্ষেত্রে যে নিয়ম, ইভিএমনের ক্ষেত্রেও সেই নিয়ম। কখনো ভোটারদের বুঝতে একটু অসুবিধা হয়, সেজন্য ভোট গ্রহণে একটু দেরি হয়। কত শতাংশ ভোট কাস্টিং হয়েছে, এমন প্রশ্নে মো. আলমগীর বলেন ৷ কত শতাংশ ভোট পড়েছে তা এখনি নিশ্চিত করে বলতে পারছি না। তবে, আমরা আশা করছি যে, ৫০ শতাংশের কম হবে না। ভোট গণনা শেষে নির্দিষ্ট করে বলা যাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি