1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
কারও কাছ থেকে যেন পিছিয়ে না থাকি ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৪ সালাহর জোড়া গোলে লিভারপুলের হ্যাটট্রিক ‘হালি’ এবার ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক সংসার ভাঙছে তথাগত-দেবলীনার! আমিরাতের টি২০ লিগে দল কিনলেন রোনালদোদের মালিক বিশ্বে করোনায় মৃত্যু-শনাক্ত আরও বাড়লো করোনা বাড়লে আবারও বন্ধ হয়ে যাবে শিক্ষাপ্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী যেসব খাতে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ জাতির আস্থার প্রতীকে পরিণত হয়েছে সেনাবাহিনী: স্পিকার রিটার্ন জমা বেড়েছে, করদাতা ছাড়াতে পারে ২৫ লাখ এক সেঞ্চুরি আর আরেক হাফ সেঞ্চুরিতে ২৪ ধাপ এগোলেন লিটন আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো: অর্থমন্ত্রী ময়লাবাহী গাড়িচালক নিয়োগে উদ্যোগ নিয়েছি: তাপস

গাজীপুর চাঁন্দনায় উগ্র-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৫৫ বার দেখা হয়েছে

গাজীপুর প্রতিনিধি : উগ্র-সাম্প্রদায়িকতা, মৌলবাদ ও জঙ্গী সম্প্রদায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার গাজীপুর মহানগর শাখা। গত শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে গাজীপুর মহানগর চান্দনা চৌরাস্তায় সংগঠনের অস্থায়ী কার্যালয় এই সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. এস এম বাদশা মিয়া। সভাপতিত্ব করেন, সংগঠনের গাজীপুর মহানগর শাখার আহ্বায়ক মো. আব্দুস সোবাহান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন, কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম নিরব, আরুক মুন্সী, মো. আব্দুল মান্নান, মাহবুব আহমেদ, মহিলা কাউন্সিলর রোকসানা আক্তার, সংগঠনের মহানগর শাখার সদস্য সচিব শাহজাহান খন্দকার, সাংবাদিক দিনা করিম সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপস্থিত জনতার উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন, বিজয়ের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে জঙ্গিবাদ, মৌলবাদীরা হাত দিয়েছে। তাদের নিস্তার নেই। বঙ্গবন্ধুর ভাস্কর্যে জারা আঘাত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে তাদের উপযুক্ত শাস্তি কামনা করছি।
নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশের মত জায়গায় থেকে কি করে এইসব মৌলবাদ, জঙ্গিবাদ উগ্র-সাম্প্রদায়িকতা চালায় এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সজাগ দৃষ্টি থাকা দরকার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি