Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গায়ক নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

গায়ক নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র

মুহাম্মদ ওয়াহিদুন নবী বিপ্লব
  • আপডেট : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে

মুহাম্মদ ওয়াহিদুন নবী বিপ্লব:

কনসার্ট না করে এক লাখ ৭২ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগে করা মামলায় গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছেন মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার মতিঝিল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা থেকে বিষয়টি জানা গেছে। আর জানা যায়, গত ৩০ জানুয়ারি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরির আদালতে নোবলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের লালবাগ জোনাল টিমের পরিদর্শক হুমায়ুন কবির। আদালত অভিযোগপত্রটি ‘দেখিলাম’ বলে স্বাক্ষর করে বিচারের জন্য বদলির আদেশ দেন।

অভিযোগপত্রে বলা হয়, আসামি নোবেল বাদীর কাছ থেকে চুক্তির এক লাখ ৭২ হাজার টাকা নিজের অ্যাকাউন্টে নিয়ে উত্তোলন করেন। কিন্তু সাংস্কৃতিক অনুষ্ঠানে না গিয়ে ওই টাকা প্রতারণামূলকভাবে আত্মসাৎ করেন। তদন্তকালে প্রাপ্ত সাক্ষ্য-প্রমাণে এজাহারনামীয় আসামি নোবেলের বিরুদ্ধে বাদীর আনা অভিযোগটি দণ্ডবিধির ৪০৬/৪২০ ধারার অপরাধ হিসেবে প্রাথমিকভাবে সত্য বলে প্রমাণিত হয়।

মামলার অভিযোগে বলা হয়, ২০২৩ সালের ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ব্যাচ ২০১৬’-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য ওই বছরের ২৫ মার্চ নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকার মৌখিক চুক্তি করেন বাদী। নোবেলকে তখন অগ্রিম হিসেবে নগদ ১৫ হাজার টাকা দেওয়া হয়। এসময় নোবেল অনুষ্ঠানের আগেই অবশিষ্ট টাকা পরিশোধ করতে হবে বলে জানান এবং তার ব্যাংক অ্যাকাউন্ট দেন। পরে এসএসসি ব্যাচের সদস্যদের থেকে টাকা সংগ্রহ করে একই বছরের ৩০ মার্চ সিটি ব্যাংক এটিএম বুথ শরীয়তপুর ব্রাঞ্চ থেকে ৪৭ হাজার টাকা তার অ্যাকাউন্টে পাঠানো হয়। এর দুই সপ্তাহ পর ১৪ এপ্রিল একই ব্রাঞ্চ থেকে আরও এক লাখ ১০ হাজার টাকা পাঠানো হয়। পুনর্মিলনীর সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য তিন দফায় মোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয় নোবেলকে। কিন্তু টাকা নিয়েও অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার মাধ্যমে তা আত্মসাৎ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি