1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা এস এম মহসীন মুগদা হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির ‘কবর খুঁড়ে খুঁড়ে ক্লান্ত গোরখোদকরা’ বাঁশখালীতে শ্রমিক হত্যায় বিচার বিভাগীয় তদন্ত চাই : বাম ঐক্য ফ্রন্ট করোনা প্রতিরোধের চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করা হবে হবিগঞ্জের চুনারুঘাটে চাচার হামলায় ভাতিজা আহত বান্দরবানের লামা উপজেলায় পিকআপ উল্টে নিহত ২, আহত ৩ মান্দায় ছাড়পত্র ও লাইসেন্স না থাকায় ২টি ইট ভাটায় জরিমনা নওগাঁ এস আলম গ্রুপের কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে বেতন-ভাতার দাবিতে সংঘর্ষ: ৫ শ্রমিক নিহত, আহত শতাধিক চট্টগ্রামের কে এই মাদক সম্রাট এরশাদ ?

গৃহবধূ টুম্পা হত্যায় স্বামীসহ তিনজনের মৃত্যুদণ্ড

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৪৬ বার দেখা হয়েছে
গৃহবধূ টুম্পা হত্যায় স্বামীসহ তিনজনের মৃত্যুদণ্ড
ফাইল ছবি

খুলনা প্রতিনিধি
খুলনার ডুমুরিয়া উপজেলার বাদুড়গাছা গ্রামের গৃহবধূ টুম্পা মন্ডল হত্যা মামলায় তার স্বামী প্রসেনজিৎ গাইনসহ তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৪৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে সাত বছর করে কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

সোমবার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- প্রসেনজিৎ গাইন, অনিমেষ গাইন এবং বিপ্লব কান্তি মন্ডল। এ মালায় প্রসেনজিৎ গাইনের ভাই সুদাশ গাইনকে খালাস দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রসেনজিৎ গাইন ও বিপ্লব কান্তি মন্ডল পলাতক রয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৭ অক্টোবর বাদুড়গাছা গ্রামের ঘ্যাংরাইল নদীতে চুবিয়ে টুম্পাকে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেয়া হয়। ৯ অক্টোবর নদী থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই সমিত মন্ডল বাদী হয়ে ডুমুরিয়া থানায় হত্যা মামলা করেন।

২০১৭ সালের ২৫ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা এসআই কেরামত আলী চারজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলায় ২৮ জন সাক্ষীর মধ্যে ২৬ জন সাক্ষ্য দিয়েছেন। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় আজ এ রায় দেন আদালত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি