1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুঘর্টনায় একই পরিবারের ৪ অটোভ্যান যাত্রী নিহত

বিশেষ প্রতিনিধি গাইবান্ধা জেলা
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৪৫১ বার দেখা হয়েছে
আর কত তাজাপ্রাণ এইভাবে রোড এক্সিডেন্টে মারা যাবে এর কি কোনো প্রতিকার আমাদের দেশে কখনো হবে না এই রোড এক্সিডেন্ট এর কারণে কতটা পরিবার দুঃসহ জীবন যাপন করছে এবং কত লোক অসহায় হয়েছে তার কোন হিসাব কেউ কি কখনো পড়ে দেখেছেন অদক্ষ ড্রাইভার দের কে লাইসেন্স দেয়া থেকে টিএনটি এর কাছে অনুরোধ করবো যদি কখনো ড্রাইভারকে কখনো কোনো লাইসেন্স দেবেন না।
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের ঢাকা রংপুর মহাসড়কের কালিতলার মাজার এলাকায় স্থানে কাভার্ড ভ্যান চাপায় একই পরিবারের ৪ অটো ভ্যান যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে অটো চালকসহ ৩জন। আজ বুধবার বিকালে উপজেলার দরবস্ত কালিতলা মাজার এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।
প্রতক্ষদর্শীরা জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান একটি আটো ভ্যানকে চাপা দিলে অটো দুমড়ে মুচড়ে গিয়ে৭জন গুরুতর আহত হয়। স্থানীয়ো আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ(২০)মারা যায়। এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পাশ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান(৩০)ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম(৪৫),এবং সন্ধায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা(২৫)মারা যায়।এছাড়া অন্যান্য আহতরা হাসপাতালে ভর্তি আছে।নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের স্যালক। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ সড়ক দুঘর্টনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছুর রহমান মাষ্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন হল জ্বর হওয়ায় ডাঃ দেখিয়ে বাড়ী ফেরার পথে তারা স্বপরিবারে দুর্ঘটনার শ্বিকার হন।এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি