1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে পৃথক ০৩টি অভিযানে, ১ জন মহিলাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

রানা রহমান
  • আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৭ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি, গাইবান্ধা : গাইবান্ধা জেলা পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম এর দিকনির্দেশনায়, গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী পৃথক ০৩টি অভিযানে, সর্বমোট ২০৫ গ্রাম হেরোইন ও ২ কেজি গাঁজা মহিলা সহ ০৩ জন মাদক ব্যবসায়ী কে আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

গত ২৭ ফেব্রুয়ারী ‘২১ খ্রিঃ বিকাল অনুঃ ৬.১০ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই আকতার, এএসআই আসাদুল, মুশফিকুর ও ইসমাইলদের নেতৃ্ত্বে একটি টিম গোবিন্দগঞ্জ পৌরসভাধীন মায়ামনি হোটেলের দক্ষিণ পার্শ্বে সূর্য বাস কাউন্টারের সামনে অপেক্ষারত ধৃত আসামী ১। শুভ দাস ওরফে আকাশ(২০) পিতা বকুল দাস গ্রাম ঘাটপাড়া থানা ঘোড়াঘাট জেলা দিনাজপুর এর শরীর তল্লাশি করে প্যান্টের ডান পকেট হতে সাদা পলিথিন দ্বারা মোড়ানো ধূসর বর্ণের ১০০ গ্রাম হেরোইন সহ আটক করে।

একই টিম একই স্হানে রাত অনুঃ ০৭.১৫ টায় রংপুর হতে রাজশাহীগামী SOU ROY পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে বাসটির পিছনের সিটে বসা যাত্রী ধৃত আসামী ২।লাইজু (৩০) স্বামী মালেক সাং পানি মাছকুটি জহুরটল থানা ফুলবাড়ী জেলা কুড়িগ্রামের শরীরে বিশেষ কায়দায় ফিটিং করা ০২ কেজি গাঁজা সহ আটক করে।

একই টিম রাত অনুঃ ০৭.৩০ ঘটিকার সময় একই বাসের পিছনের সিটে বসা যাত্রী ধৃত আসামী ৩। সজীব মিয়া (১৯) পিতা আজগর আলী সাং নাওভাঙ্গা (বালার হাট) থানা ফুলবাড়ী জেলা-কুড়িগ্রাম এর দেহ তল্লাশী করে তার কোমরের ভিতরে সাদা পলিথিন দ্বারা মোড়ানো ১০৫ গ্রাম হেরোইন সহ আটক করে।

উদ্ধারকৃত হেরোইন ও গাঁজার মূল্য অনুমান ১০ লক্ষ ৪৫ হাজার টাকা। এ বিষয়ে ৩ আসামির বিরুদ্ধে অত্র থানায় পৃথক ৩ টি মাদক মামলা রুজু হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি