1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২২ অপরাহ্ন
শিরোনামঃ
৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮ আবারও বিচারকাজ ভার্চুয়ালি হবে : প্রধান বিচারপতি একদিনে আরও পাঁচ হাজার মৃত্যু, শনাক্ত পৌনে ২০ লাখ আবারও ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা শুটিং নয় বাস্তবে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ! নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত পশ্চিম আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬

গৌরনদীতে ছিনতাইকাজে ব্যাবহৃত একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্য আটক

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৩৫৮ বার দেখা হয়েছে

বরিশালের গৌরনদী হাইওয়ে থানা পুলিশ শনিবার দুপুরে উপজেলার মাহিলাড়া এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়ক থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো চ ১৫-১২৯০ নম্বরের একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্যকে গ্রেফতার করেছে।

গৌরনদী হাইওয়ে থানা সূত্রে জানাগেছে, ওই থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারেন যে, পার্শ্ববর্তি উজিরপুর উপজেলার ইচলাদী বাসষ্ট্যান্ড থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্য গৌরনদীর দিকে পালিয়ে যাচ্ছে। তাৎক্ষনিক সিদ্ধান্তে গৌরনদী হাইওয়ে থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলের দিকে রওনা হয়। পথিমধ্যে গৌরনদী উপজেলার মাহিলাড়া নামক স্থানে পুলিশ মাইক্রোবাসটিসহ তার চালক আন্তজেলা ছিনতাইকারী দলের সদস্য মোঃ আরিফুজ্জামান রুবেল(২৮)কে আটক করতে সক্ষম হয়। আটক হওয়া রুবেলের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া থানা সদরে। তার পিতার নাম খান জাফর আলী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার চার্জ অফিসার সার্জেন্ট মাহাবুব ইসলাম বলেন, হাইওয়ে পুলিশের সুযোগ্য অতিরিক্ত আইজিপি মল্লিক ফকরুল ইসলাম (পিপিএম-বিপিএম) ও মাদারীপুর রিজওয়ানের সুযোগ্য পুলিশ সুপার মোঃ হামিদুল ইসলাম (পিপিএম-বিপিএম)এর ধারাবাহিক দিক নির্দেশনার ফলে তারা ছিনতাইকারী চক্রটির এক সদস্যকে আটক করতে সক্ষম হয়েছেন। পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহনের জন্য আটক হওয়া ছিনতাইকারী ও মাইকোবাসটিকে জেলার উজিরপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি