1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

গ্রামবাসীর হাতে ধরা দুই ডাকাত, গণপিটুনিতে নিহত ১

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৮০ বার দেখা হয়েছে

মানিকগঞ্জের শিবালয়ে গ্রামবাসীর গণপিটুনিতে আতোয়ার রহমান (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। আটক হয়েছেন লিটন নামের আরেক ব্যক্তি। সোমবার দিবাগত রাতে উপজেলার বকচর এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতদলের সদস্যদের পিটুনিতে তিন ব্যক্তি আহত হন। নিহত আতোয়ার রহমান জেলার দৌলতপুর উপজেলার বিনোদপুর গ্রামের সুলতান হোসেনের ছেলে। আহত ব্যক্তিরা হলেন, বকচর গ্রামের অটল চক্রবর্তী, তার স্ত্রী শ্রিপ্রা চক্রবর্তী এবং অটল চক্রবর্তীর মা গীতা রানী চক্রবর্তী।

গ্রামবাসী সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ৩টার দিকে বকচর গ্রামে ৬/৭ জন ডাকাত হানা দেয়। ওই বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে। এতে ডাকাত সদস্যরা ওই বাড়ি নারীসহ তিনজনকে মারধর করে লুটের মাল নিয়ে পালাতে চেষ্টা করেন।

এ সময় মালামাল নিয়ে কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও দুজনকে ধরে গ্রামবাসী গণপিটুনি দেয়। এতে এক ডাকাত সদস্য নিহত ও অপর এক ডাকাত আহত হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, এ ঘটনায় নিহত আতোয়ারের লাশ মর্গে পাঠানো হয়েছে। আর আটকৃত লিটনকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি