1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন

গ্রাহকের কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া সেই ছাত্রলীগ নেতা সবুজ সংগঠন থেকে বহিষ্কার

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৯৬ বার দেখা হয়েছে
গ্রাহকের কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া সেই ছাত্রলীগ নেতা সবুজ সংগঠন থেকে বহিষ্কার
ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন সবুজ। ফাইল ছবি

গ্রাহকের কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় টাঙ্গাইলের বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন সবুজকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা জেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. কামরান খান বিপুল।

জানা যায়, ছাত্রলীগ নেতা সবুজ স্থানীয় বাজারে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকের দায়িত্বে ছিলেন। এর সুযোগে সবুজ এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহকদের কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠে।

এ বিষয়ের বাসাইল উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. কামরান খান বিপুল বলেন, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সঙ্গে পরামর্শক্রমে আমরা তাকে সংগঠন থেকে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করেছি। সবুজকে স্থায়ী বহিষ্কারের বিষয়ে আমরা জেলা কমিটিকে জানিয়েছি বলেও তিনি জানান।

এ ব্যাপারে সবুজের চাচাতো ভাই আরিফ সরকার বলেন, গত ১৫ দিন ধরে সবুজ পলাতক রয়েছে। তার কোনো প্রকার খোঁজ আমরা পাচ্ছি না। যে সব গ্রাহকদের টাকা নিয়ে সে পালিয়েছে, পারিবারিকভাবে তাদের টাকা পরিশোধ করা হচ্ছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, তিন বছর আগে ডাচ-বাংলা কেন্দ্রীয় ব্যাংক উপজেলার আইসড়া বাজারে এজেন্ট ব্যাংকিং বুথ চালু করে। বাসাইলের ফুলকী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সবুজ ব্যাংকটির এজেন্ট হিসেবে দায়িত্ব নেন। ব্যাংকিং কার্যক্রমের আড়ালে তিনি গ্রাহকদের কোটি টাকা আত্মসাৎ করে গা ঢাকা দেয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি