1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

ঘরে স্ত্রীর চোখ বাঁধা মরদেহ, স্বামী গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৬১ বার দেখা হয়েছে

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে রেহেনা বেগম (৫২) নামে এক নারীর হাত ও চোখ বাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার অনুপমপুর গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে চারঘাট থানা পুলিশ।
নিহত রেহেনা বেগম ওই গ্রামের বেলাল হোসেনের (৭৩) স্ত্রী। স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে এরই মধ্যে তাকে হেফাজতে নিয়েছে পুলিশ।
পুলিশ বলছে, নিহত রেহেনা বেগমের ভাই ইয়াকুব আলী দুপুরের দিকে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় পারিবারিক বিরোধের জেরে বেলাল হোসেনের বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ আনা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আসামিও রয়েছে।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু জানান, বাড়িতে শুধু বেলাল এবং তার স্ত্রী রেহেনা ছিলেন। সকালে খবর পেয়ে ওই বাড়ি থেকে হাত ও চোখ বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী বেলাল হোসেনকে হেফাজতে নেয়া হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এলাকাবাসীর বরাত দিয়ে ওসি বলেন, পেশায় ভ্যানচালক বেলাল হোসেন দুই দশক আগে ডাকাত ছিলেন। ডাকাতি করতে গিয়ে তার দুই ছেলে মারা যান। ডাকাতি এবং হত্যা মামলাও আছে তার নামে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি