1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
সব চাকরি না পাওয়া কোচ আমাদের দলে: মাশরাফি দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত ন্যায়বিচার প্রতিষ্ঠায় গণমাধ্যম উজ্জ্বল ভূমিকা রাখতে পারে: স্পিকার ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের ২ লাখ ডোজ টিকা করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬ লন্ডনে বসে দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে : তথ্যমন্ত্রী ইভ্যা‌লি নি‌য়ে হতাশ না হওয়ার পরামর্শ নতুন এমডি’র অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল : ওবায়দুল কাদের মন্দির-মণ্ডপে হামলা: নেপথ্যে কুমিল্লা সিটি মেয়রের ‘সহযোগী’ সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর প্রাচ্য ও পাশ্চাত্যের মধ্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী জন্মের পর থেকেই মিলবে জাতীয় পরিচয়পত্র নিম্নআয়ের মানুষ ঠকিয়েই কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ ইমরান খানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার

ঘরে স্ত্রীর চোখ বাঁধা মরদেহ, স্বামী গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩১ বার দেখা হয়েছে

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে রেহেনা বেগম (৫২) নামে এক নারীর হাত ও চোখ বাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার অনুপমপুর গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে চারঘাট থানা পুলিশ।
নিহত রেহেনা বেগম ওই গ্রামের বেলাল হোসেনের (৭৩) স্ত্রী। স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে এরই মধ্যে তাকে হেফাজতে নিয়েছে পুলিশ।
পুলিশ বলছে, নিহত রেহেনা বেগমের ভাই ইয়াকুব আলী দুপুরের দিকে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় পারিবারিক বিরোধের জেরে বেলাল হোসেনের বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ আনা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আসামিও রয়েছে।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু জানান, বাড়িতে শুধু বেলাল এবং তার স্ত্রী রেহেনা ছিলেন। সকালে খবর পেয়ে ওই বাড়ি থেকে হাত ও চোখ বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী বেলাল হোসেনকে হেফাজতে নেয়া হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এলাকাবাসীর বরাত দিয়ে ওসি বলেন, পেশায় ভ্যানচালক বেলাল হোসেন দুই দশক আগে ডাকাত ছিলেন। ডাকাতি করতে গিয়ে তার দুই ছেলে মারা যান। ডাকাতি এবং হত্যা মামলাও আছে তার নামে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি