1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ধানের চারায় বঙ্গবন্ধুর ছবি, অপেক্ষায় গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের পায়ের টিস্যু ক্ষতিগ্রস্ত হলে, ‘রাইস থেরাপি’ চাকরির পেছনে না ছুটে শোল মাছ চাষে ভাগ্যবদল টানা ৮ দিন কোয়ারেন্টিন শেষে নিউজিল্যান্ডে টাইগারদের অনুশীলন শুরু প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে আবেদন করবেন যেভাবে খুলনায় আওয়ামী লীগের কর্মসূচিতে লাঠিচার্জ: পুলিশের দুই এসআই ক্লোজড প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন লক্ষ্মীপুরের সেই মায়া, তিন কন্যার দায়িত্ব নিল প্রশাসন মুশতাকের স্বাভাবিক মৃত্যু হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন  মাদক ব্যবসায়ী গ্রেফতার আশুলিয়ায় দুই পক্ষ সংঘর্ষ, মূল হোতা আটক

চঞ্চল-সিঁথির কণ্ঠে ৬০ বছরের পুরনো গান

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৯৪ বার দেখা হয়েছে
চঞ্চল-সিঁথির কণ্ঠে ৬০ বছরের পুরনো গান
রেকর্ডিংয়ের আগে প্র্যাকটিস: চঞ্চল, সিঁথি ও জেকে

বিনোদন প্রতিবেদক : সিঁথি সাহার সাম্প্রতিক পরিচিতি উপস্থাপক হিসেবে বেশি উজ্জ্বল হলেও, তিনি মূলত কণ্ঠশিল্পী! অন্যদিকে চঞ্চল চৌধুরীর গানের গলা অসাধারণ হলেও, তিনি কিন্তু জাত অভিনয়শিল্পী।
এই দুজন এবার এক হলেন। প্রথম একসঙ্গে গাইলেন। ৩০ নভেম্বর রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ড শেষ হয়। যদিও গানটির তথ্য-পরিচয় জানাতে দ্বিধা প্রকাশ করছেন দুজনেই।
সিঁথি বললেন, ‘আমরা প্রথম গাইলাম একসঙ্গে। আপাতত এটাই বড় বিষয়। গানের বাকি তথ্য দিয়ে মজা নষ্ট করতে চাই না।’
এদিকে চঞ্চল চৌধুরী জানান, ১০ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের জমকালো মঞ্চে গানটি পরিবেশন করবেন তারা দুজনে।
জানা গেছে, ৬০ দশকের সিনেমার জনপ্রিয় একটি গান নতুন সংগীতায়োজনে গেয়েছেন চঞ্চল-সিঁথি। এটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ।
সিঁথি বলেন, ‘গানটির মূল শিল্পী মাহমুদুন্নবী ও হাসিনা মমতাজ। ৬০ দশকের একটি সিনেমার গান। এর বাইরে আর কিছু বলবো না। আমরা আসলে এই পরিবেশনা দিয়ে সেদিন বড়সড় সারপ্রাইজ দিতে চাই।’
চঞ্চল চৌধুরী বরাবরের মতো নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে স্বাভাবিক ব্যস্ততার মধ্যে আছেন। করোনাকালের কারণে, কাজের পরিমাণ কমালেও মানের বিষয়ে এখনও বেশ সচেতন এই শিল্পী।
অন্যদিকে এই করোনাকালে সিঁথি বেশ আলোচনায় আসেন মাছরাঙা টিভিতে ‘সিঁথির অতিথি’ নামের একটি শো দিয়ে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি