1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

চলন্ত ট্রেনে জেনারেটর রুমে নিয়ে গিয়ে এক তরণীকে ধর্ষণ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৩০ বার দেখা হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: চলন্ত ট্রেনে আঠারো বছর বয়সের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জিআরটি থানা পুলিশ ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদকে গ্রেফতার করেছে। শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজারের ভানুগাছ ও শ্রীমঙ্গল রেল স্ট্রেশনের মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শনিবার সকালে ওই তরুণী বাদী হয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
এজহার থেকে জানা যায়, শুক্রবার সিলেট স্টেশন থেকে ছেড়ে আসা সুরমা মেইলে করে মেয়েটি তার নানার সাথে আখাউড়া যাচ্ছিল। ট্রেনটি ভানুগাছ স্ট্রেশন ছাড়ার পর মেয়েটি বাথরুমে যাবার সময় ট্রেনের অস্থায়ী জেনারেটর অপারেটর জাহিদ মুখ চেপে ধরে ট্রেনের জেনারেটর রুমের এক কোনায় অন্ধকারে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে ট্রেনটি শ্রীমঙ্গল স্টেশনে এসে থামলে মেয়েটি প্লাটফর্মে নেমে চিৎকার করে ঘটনাটি উপস্থিত সবাইকে জানায়। পুলিশ প্লাটফম থেকে জাদিহকে আটক করে। জাহিদের বাড়ী কিশোরগঞ্জ জেলার কমিরগঞ্জ থানার জঙ্গলবাড়ী এলাকায়। তার পিতা জাহাঙ্গীর মিয়া সিলেট পলিটেকনিকেল কলেজের দপ্তরি।
জিআরপি থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে। আর মেয়েটিকে আদালতের মাধ্যমে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়ে। মেয়েটি কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি