1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

চাটখিল পৌর নির্বাচনে নৌকার মাঝি ভিপি নিজাম।

গোলাম মোস্তাফা বুলবুল
  • আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮০ বার দেখা হয়েছে

নোয়াখালী জেলা প্রতিনিধি : চতুর্থ ধাপে ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নোয়াখালীর চাটখিল পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় টিকিট পেয়েছেন চাটখিল কলেজের সাবেক ভিপি নিজাম উদ্দিন।
বুধবার (১৩ জানুয়ারি) বিকাল চারটায় স্থানীয় সরকার নির্বাচন নিয়ে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা গণভবনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চতুর্থ ধাপের ৫৬টি পৌরসভা নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের তিন শতাধিক প্রার্থী। এদের মধ্য থেকেই বাছাই করা হয়েছে নৌকার মনোনীত প্রার্থীদের। নোয়াখালীর চাটখিল পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী চাটখিল কলেজের সাবেক ভিপি নিজাম উদ্দিনকে নৌকার মাঝি করা হয়েছে।
মনোনীত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি মনোনয়নে প্রিয় চাটখিলবাসী ও নোয়াখালী-১ আসনের অভিভাবক সাংসদ এইচ এম ইব্রাহিমের প্রতি অত‍্যন্ত কৃতজ্ঞতা প্রকাশ করছি। ইনশাআল্লাহ আমি মেয়র নির্বাচিত হলে আমার প্রথম ও প্রধান কাজ হবে চাটখিলকে সন্ত্রাস ও মাদকমুক্ত করা। আমি যেন চাটখিলবাসীর ভালোবাসার প্রতিদান দিতে পারি তার জন্য সকলের কাছে দোয়া চাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি