1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

জনপ্রতিনিধিদের সরকারি হাসপাতালে চিকিৎসা নেওয়া উচিত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে

জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকায় সরকারি হাসপাতাল থেকে কম খরচে মানসম্মত চিকিৎসাসেবা নেয়া উচিত বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের কনফারেন্স রুমে ডেঙ্গু এবং কোভিড-১৯ চ্যালেঞ্জ বিষয়ক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এ অনুষ্ঠানের আয়োজন করে।

বক্তব্যের শুরুতে ডিএনসিসি মেয়র ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ চিকিৎসাসেবায় নিয়োজিত সবাইকে জীবনের ঝুঁকি নিয়ে সম্মুখযোদ্ধা হিসেবে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালন করায় আন্তরিক ধন্যবাদ জানান।

আতিকুল ইসলাম বলেন, নগরবাসীর স্বাস্থ্যসেবার জন্যই ৭ দশমিক ১৭ একর জমিতে নির্মিত এক লাখ ৮০ হাজার ৫৬০ বর্গফুট আয়তনের ডিএনসিসির একটি বিপণি-বিতানকে এক হাজার শয্যার দেশের সবচেয়ে বড় কোভিড হাসপাতালে রূপান্তর করা হয়েছে। এখন কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলার পাশাপাশি ডেঙ্গু মোকাবিলায়ও সবাইকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কুর্মিটোলা জেনারেল হাসপাতাল শাখার আহ্বায়ক বাহাউদ্দিন মোল্লা বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথি হিসেবে স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক এম এ আজিজ, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক শামিউল ইসলাম, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়দুর রহমান উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি