Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
জয়নুল আবদিন সরকারের পতন সন্নিকটে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ

জয়নুল আবদিন সরকারের পতন সন্নিকটে

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৬৮ বার দেখা হয়েছে

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক বলেছেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকারের পতন সন্নিকটে। আর কিছুদিনের মধ্যে আমাদের আন্দোলন সফল হবে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ইয়ুথ ফোরামের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি সব কথা বলেন।

বাংলাদেশি ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টি (জাফর) মহাসচিব আহসান হাবিব লিংকন, বাংলাদেশ ইয়ূথ ফোরামের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলু, বিএনপির নির্বাহী কমিটির জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মুস্তাফিজুর রহমান বাবুল, বিএনপি নির্বাহী কমিটির সদস্য অপর্ণা রায় দাস, বিএনপি নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট সিমকি ইমাম খান প্রমুখ।

জয়নাল আবদিন ফারুক বলেন, রাজনৈতিক কর্মী হিসেবে বা নেতা হিসেবে আমার বক্তব্য হলো বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে পরিবর্তনের সময় এসে গেছে। বাংলাদেশের জনগণের পক্ষে যারা কাজ করে যাচ্ছে তাদের বিপক্ষে এবং তাদের স্ত্রীর বিরুদ্ধে একটা রায় সরকার দিয়েছে। আমাদের গণতন্ত্রের মাকে আজকে সরকার গুলশানের একটি বাস ভবনে বন্দী করে রেখেছে। এ অবস্থান কর্মসূচিতে একটি বার্তা সরকার পৌঁছে দেওয়া দরকার বিগত ৯ মাস আমরা আন্দোলন করে যাচ্ছি আমাদের একটাই দাবি এই সরকারের অধীনে আর কোন নির্বাচন নয়। আন্দোলন চলছে চলবে।

তিনি বলেন, এ সরকার ডিজিটাল আইনের মাধ্যমে সাংবাদিকদের বাক-স্বাধীনতা হত্যা করেছে। বাংলাদেশের সাংবাদিকদের স্বাধীনতার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল কাজ করে যাচ্ছে। সেদিন আপনারা একদলীয় বাকশাল কায়েম করেছেন। আবার আপনারাই বলেন আমার অধীনেই নির্বাচন করতে হবে। তারা স্যাংশনে বোঝে না, তারা মানুষের টাকা, মানুষের সম্পদ কি করে লুট করতে হবে এটা তারা জানে। বাংলাদেশের মানবাধিকার কিভাবে লুণ্ঠিত করা যায় আওয়ামী লীগ তা বুঝে। বাংলাদেশের মধ্যবিত্তদের কষ্টের কথা তারা বোঝে না। তারা যার মাথায় তেল আছে তার মাথায় আবার তেল দিতে বুঝে। যাদের চা খাওয়ার পয়সা ছিল না তারা আজ ব্যাংকের মালিক হলো কিভাবে?

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি