1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
উন্নত বাংলাদেশ গড়তে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য : রাষ্ট্রপতি একদিনে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪৮০ ‘বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে’ বঙ্গবন্ধুর সমাধিতে নতুন আইজিপির শ্রদ্ধা এক দিনে রেকর্ড ৬৩৫ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি দুর্গোৎসব অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রতিচ্ছবি : ডেপুটি স্পিকার ৪ বছরেও সড়ক আইন বাস্তবায়নে বিধিমালা হয়নি : ইলিয়াস কাঞ্চন তোয়াব খান ছিলেন বাংলাদেশের সাংবাদিকতা জগতের পথিকৃৎ : রাষ্ট্রপতি ইরানে পুলিশ স্টেশনে হামলায় বিপ্লবী গার্ডসের কর্নেলসহ নিহত ১৯ এ বছর এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়নি : শিক্ষামন্ত্রী

জাতীয় অর্থনীতি ও জেএটিভির চেয়ারম্যান এম জি কিবরিয়ার ৬২ তম জন্মদিনে গণমাধ্যম কর্মীদের শুভেচ্ছা জ্ঞাপন

লাবলু
  • আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৬১ বার দেখা হয়েছে

সাদুল্লাপুর : জাতীয় অর্থনীতি পত্রিকার সম্পাদক, জেএ টিভির চেয়ারম্যান এমজি কিবরিয়ার জন্মদিন উপলক্ষে সাদুল্লাপুর প্রতিনিধি ও উপজেলায় কর্মরত গনমাধ্যমকর্মীদের পক্ষ থেকে জন্মদিনের  শুভেচ্ছা জ্ঞাপন।

এ-সময় সাদুল্লাপুর উপজেলা  প্রতিনিধি মোঃ লাবলু মিয়া মাষ্টারের উপস্থিতিতে শুভেচ্ছা জ্ঞাপন করেন, দৈনিক জাতীয় অর্থনীতি জেলা প্রতিনিধি লিটন মিয়া লাকু,দৈনিক আমার সংবাদ উপজেলা প্রতিনিধি মোঃ জালাল উদ্দীন, দৈনিক আমাদের সময় উপজেলা প্রতিনিধি মোঃ শহিদুল হক বিএসসি,  দৈনিক আমাদের নতুন সময় উপজেলা প্রতিনিধি মশিউর রহমান বিএসসি, দৈনিক বাংলাদেশের খবর এর উপজেলা প্রতিনিধি আবু আহসানুল হুদা রাশেদ, জয় ভিশন প্রতিনিধি লুৎফর রহমান, জাগরণ টিভি প্রতিনিধি শাহিন,মায়ের আচল প্রতিনিধি শফিকুল ইসলাম সাগর,সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রতিনিধি বৃন্দ।

উল্লেখ্য যে,  এমজি কিবরিয়া চৌধুরী  ১৯৬৬ সালের ৪ ই- জুলাই নোয়াখালী সদর উপজেলার  দেবীপুর গ্রামের এক সবভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন । পিতা মৃত্যু মৌলভী সিরাজ উদ্দীন ছিলেন একজন ধর্ম প্রণ মুসলিম ও সমাজ সেবক । মাতা খোদেজা খাতুন একজন আদর্শ গৃহিনী ও সমাজ। সেবক ।
এমজি কিবরিয়া চৌধুরী  শৈশব জীবন কাটান নিজ গ্রামে । লেখাপড়ার  পাশা পাশি তিনি সেবা মুলক কাজের সাথে  জড়িত ছিলেন । ছাত্র অবস্থায় গরীব অসহায় ছাত্র-ছাত্রীদেরকে  বই , খাতা-কলম , পোষাক খাদ্যসহ সবধরনের ব্যবস্থা করতেন ।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়  থেকে এম. কম. ও এল. এল. বি. পাশ করেন । এছাড়া তিনি একই  প্রতিষ্ঠান থেকে ১৯৯০ সালে বি সি এস পাশ করেন । Member of the press Team her Excellency Honorable prime minister শেখ হাসিনা । বর্তমান তিনি বহু সেবা ধর্মী প্রতিষ্ঠানের সাথে যুক্ত আছেন । লেখা লেখি জীবনে তিনি একজন ক্ষুরধার লেখক হিসাবে পরিচিত লাভ করেছেন ,অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে তিনি স্বাধীন ভাবে বাংলা দেশের ১ ম শ্রেণীর পত্রিকা গুলোতে স্বচিত্র প্রতিবেদন করেছেন । অন্যায়ের বিরুদ্ধে  রুখে দাডিয়েছেন  তিনি ।
বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত “দৈনিক জাতীয় অর্থনীতি ” পত্রিকার প্রকাশক ও সম্পাদক । মজার ব্যাপার হলো সরকারের ১ ম শ্রেণীর আমলাদের বিরুদ্ধে দুর্নীতির  খবর প্রকাশ ও সত্য ঘটনা জাতির সামনে তুলে ধরায় মিথ্যা মামলায় কারা বরণ করতে হয়েছে । তিনি মিথ্যার সাথে আপোষ করেননি । রাজনৈতিক জীবনে জাতির পিতা বঙ্গবন্ধুর স্মৃতি ও তার প্রতিকৃতিকে বুকে ধারণ করে , বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী সেখ হাসিনার ক্ষুধা মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন । মানুষের জীবন মানের উন্নয়ন , স্বস্থ্য , শিক্ষা , অর্থনীতি ,  যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন নিয়ে কাজ করে যাচ্ছেন । ঘাত প্রতিঘাতের মধ্যদিয়ে তিনি  স্ত্রী , ২ পুত্র  ও ১ কণ্যা সন্তান নিয়ে ঢাকায় স্থায়ী ভাবে  বসবাস করছেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি