1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
ঢাকা টেস্টের দলে চমক যেসব নৌপথে সমস্যা সেগুলো ড্রেজিং করা হবে: নৌপরিবহণ প্রতিমন্ত্রী ১৫ মিনিটের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন আলিয়া এইচএসসি পরীক্ষা আয়োজনে নতুন ভ্যারিয়েন্ট নিয়ে শঙ্কা দীপুর মনির জনগণের করের টাকার অপচয় বন্ধ করতে হবে: আইনমন্ত্রী পাঁচ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচন ১৬ জানুয়ারি ডেঙ্গু আক্রান্ত আরও ৬৯ জন হাসপাতালে ভর্তি ‘নো ভ্যাকসিন, নো সার্ভিস’ একদিনে ১ জনের মৃত্যু, শনাক্ত ২৭৩ ওমিক্রন : ভারতের লাল তালিকা থেকে বাদ বাংলাদেশ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে অব্যাহত সমর্থন দেবে জাতিসংঘ ‘আফ্রিকা থেকে আসা ২৪০ জনের খোঁজ পাওয়া যাচ্ছে না’ বিদ্রোহীদের ওপর ভর করে হানাহানিতে বিএনপি : কাদের ঢাকা উত্তরের ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুরেখা হাসপাতালে

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি গুরুতর অসুস্থ। তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে গতকাল ৮ সেপ্টেম্বর বিকেলে ভর্তি করানো হয়েছে।
বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন বলে জানা গেছ। চিকিৎসকরা জানিয়েছেন, সুরেখা সিক্রির অবস্থা সঙ্কটজনক। আপাতত তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হচ্ছে। অভিনেত্রীর অন্য শারীরিক সমস্যাও নজরে রাখছেন চিকিৎসকরা।
৭৫ বছর বয়সী এ অভিনেত্রীর ব্রেন স্ট্রোক হয়েছে। ২০১৮ সালেও ব্রেন স্ট্রোক হয়েছিল সুরেখার। সে কারণে প্যারালাইসিসেও ভুগছিলেন তিনি। দ্বিতীয়বার স্ট্রোক হওয়ায় স্বাভাবিকভাবেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।
এদিকে জানা গেছে, শেষ জীবনে এসে অমানবেতর জীবন কাটাচ্ছেন সুরেখা সিক্রি। শারীরিক দুর্বলতার সময় কাউকেই তিনি পাশে পাচ্ছেন না। দারুণ অর্থকষ্টে চলছে তার দিন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তার এক নিকটাত্মীয় জানিয়েছেন, এই অর্থ সংকটের মুহূর্তে চিকিৎসার খরচের জন্য সুরেখা অনেকটাই ইন্ডাস্ট্রির সাহায্যের দিকে তাকিয়ে আছেন।
প্রসঙ্গত, বলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন সুরেখা। শুধু বড় পর্দায় নয়, টেলিভিশনেও দারুণ পরিচিত মুখ সুরেখা সিক্রি। সর্বশেষ নেটিফ্লিক্সে জোয়া আখতার পরিচালিত ‘ঘোস্ট স্টরিজ’-এ দেখা গিয়েছিল বর্ষীয়ান এই অভিনেত্রীকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি