1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
করোনা মহামারিতে ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু : ডব্লিউএউচও হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রানি করোনার নতুন সংক্রমণ রোধে স্কুল ও ফ্লাইট বন্ধ করল চীন ফিফা র‌্যাঙ্কিংয়ে দুই ধাপ উন্নতি বাংলাদেশের বিশ্বে করোনায় আরও ৭ হাজারের বেশি প্রাণহানি ডিএমপির ৭ পুলিশ কর্মকর্তা বদলি জানুয়ারি থেকে ক্লাস বাড়ানো হবে: শিক্ষামন্ত্রী রাষ্ট্রধর্ম পরিবর্তনের কোনো পরিকল্পনা আওয়ামী লীগের নেই : হুইপ স্বপন পাপুয়া নিউগিনিকে উড়িয়ে সুপার টুয়েলভ নিশ্চিত বাংলাদেশের শ্রাবন্তীর ভিডিওতে নিন্দার ঝড়! বিশ্বকাপের রেকর্ড গড়লেন সাকিব ২২ হাজার ছাড়াল ডেঙ্গু রোগীর সংখ্যা সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্বে সজাগ থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী সরকারও চায় একটি শক্তিশালী বিরোধী দল থাকুক: ওবায়দুল কুমিল্লার ঘটনায় দায়ীকে লুকিয়ে রাখা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

জাপায় ভিড়তে যোগাযোগ করছে বিভিন্ন দলের নেতারা: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৭ বার দেখা হয়েছে

দেশের বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা জাতীয় পার্টিতে যোগ দিতে যোগাযোগ করছে বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার ঢাকার বনানীতে নিজের কার্যালয়ে দলের সংসদ সদস্যদের এক সভায় তিনি একথা বলেন বলে জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। জিএম কাদের বলেন, “দেশের মানুষ অত্যন্ত আগ্রহ ভরে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের তরুণ সমাজের সামনেও জাতীয় পার্টি অত্যন্ত আকর্ষণীয়।

“এছাড়া সমাজে ক্লিন ইমেজের বিশিষ্টজনরাও জাতীয় পার্টিতে যোগ দিতে আগ্রহ প্রকাশ করছে। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও জাতীয় পার্টিতে যোগ দিতে যোগাযোগ অব্যাহত রেখেছে।”

জাতীয় পার্টিতে আগ্রহের কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, “আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে দেশের মানুষের কাছে জাতীয় পার্টির ইমেজ অত্যন্ত পরিচ্ছন্ন। তাই, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি অত্যন্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।”
সংসদে ২৬ জন সদস্য নিয়ে প্রধান বিরোধী দলের আসনে রয়েছে জাতীয় পার্টি।
জাতীয় পার্টিকে ‘একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে’ পরিণত করতে দলীয় সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানান জিএম কাদের।
তিনি বলেন, “জাতীয় পার্টির সামনে যে সম্ভাবনা সৃষ্টি হয়েছে, তা ধরে রাখতে হবে। প্রতিটি ইউনিটে জাতীয় পার্টিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে হবে।”
সভায় দলের জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, অতিরিক্ত মহাসচিব গোলাম কিবরিয়া টিপু, ফখরুল ইমাম, সভাপতিমণ্ডলীর সদস্য ও বিরোধীদলীয় প্রধান হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ, নাসরিন জাহান রতনা, নাজমা আখতার, অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান, শফিকুল ইসলাম জিন্নাহ, নুরুল ইসলাম তালুকদার, পনির উদ্দিন আহমেদ ও ভাইস চেয়ারম্যান পীর ফজলুর রহমান উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি