1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
মুফতি ইব্রাহীম আটক বিশ্বে করোনা সংক্রমণ ও মৃত্যু বেড়েছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা দেশে পৌঁছেছে করোনা টিকার বুস্টার ডোজ নিলেন বাইডেন দ্বিতীয় ডোজ টিকার আওতায় ১ কোটি ৬৫ লাখ মানুষ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকা কার্যক্রম শুরু শেখ হাসিনা তাঁর পিতার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দুই সিটির ১২৯ কেন্দ্রে গণটিকা দেওয়া হবে কাল বাংলাদেশ রেলওয়ের উন্নয়নে অবদান রাখছে ভারত : দোরাইস্বামী স্বাস্থ্য অধিদফতরের পরিচালক পদে রদবদল স্পিকারের সঙ্গে মালদ্বীপের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা : প্রধানমন্ত্রী সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টায় বিএনপি: তাজুল ইসলাম প্রধানমন্ত্রীর জন্মদিনে ই-পোস্টার প্রকাশ তিনটি শর্ত না মানায় বাদ দীঘি, বনির নায়িকা শালুক

জামাত-বিএনপি-হেফাজতচক্রকে এদেশের অসহায়,গরীব মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দিবেনা যুবলীগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৯৯ বার দেখা হয়েছে

২৮/০৪/২০২১ইং বুধবার, সকাল ১১টায়, মিরপুর-১০ (ফলপট্টি রোড), ওয়াই এম সিএ কিন্ডার গার্ডেন স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনার মহাসংকটে বাক প্রতিবন্ধিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঈদ উপহার শাড়ী-লুঙ্গি, চাল-ডাল, আটা, তেল, আলুসহ বিভিন্ন তৈজসপত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

nikhil

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন-আমরা লক্ষ্য করছি বাংলাদেশে জামাত-বিএনপিচক্রকে রাষ্ট্র ক্ষমতায় আনার জন্য অর্থ ব্যয় করা হচ্ছে, আমরা দেখেছি দেশব্যাপী হরতাল, অবরোধ ডেকে গাড়ী ভাংচুর, গাড়িতে অগ্নিসংযোগ করে মানুষকে আগুনে পুড়িয়ে মারতে, দেখেছি অসহায় মানুষকে জিম্মি করে, বিশেষ করে মাদ্রাসার এতিম শিশুদের ব্যবহার করে ইসলামকে কলুষিত করার জন্য অর্থ ব্যয় করা হচ্ছে। নানান অপরাধে অপরাধী সংগঠন জামাত-বিএনপি-হেফাজতচক্র এখনও বাংলাদেশকে নিয়ে নানান ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন-আজকে দিনের আলোর মত পরিস্কার বিএনপি-জামাত এবং হেফাজত এই দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে না। তারা দেশের মানুষকে ধ্বংস করতে, আমার প্রিয় নেত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশকে পিছিয়ে দেওয়ার জন্য নানান ষড়যন্ত্রে লিপ্ত। তিনি বিএনপি-জামাত-হেফাজতকে হুশিয়ার করে বলেন-বাংলার যুবসমাজ, বাংলার ছাত্রসমাজ, বাংলার বাক প্রতিবন্ধি সকলেই আজ সচেতন। যেখানেই জামাত-বিএনপি-হেফাজতচক্র এদেশের অসহায়, গরীব, বাক প্রতিবন্ধি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার চেষ্টা করবে, সেখানেই প্রতিহত করবে যুবলীগ।

এসময় উপস্থিত বাক প্রতিবন্ধি শহিদুল ইসলাম তুহিন (ইশারা ভাষায় মোঃ রাব্বি হাসান নাঈম) উপস্থিত বাক প্রতিবন্ধিদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং যুবলীগের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় আরও বক্তব্য রাখেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ মোয়াজ্জেম হোসেন, তাজ উদ্দিন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, মোঃ সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, উপ-ক্রীড়া সম্পাদক মোঃ আবদুর রহমান, সহ-সম্পাদক মোঃ মাইদুল ইসলাম, সামিউল আমিন, মোঃ মনিরুজ্জামান পিন্টু, মোঃ মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য কায়কোবাদ ওসমানী, প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জি. আবু সাঈদ মোঃ হিরো, ইঞ্জি. মোঃ আসাদুল্লাহ তুষার, মোঃ নূর হোসেন সৈকত, ইঞ্জি. মোঃ শহিদুল ইসলাম সরকার, এ বি এম আরিফ হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি