1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

জামায়াত-বিএনপির ষড়যন্ত্র ভেঙে দেওয়া হবে : জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে

বাংলাদেশের বিরুদ্ধে বিএনপি-জামায়াত তাদের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। কিন্তু তাদের যেকোনো ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে। তাদের এ বিষদাত ভেঙে দিয়ে আমরা বাংলাদশের মানুষ এগিয়ে যাবই বলে মন্তব্য করেছেন বর্তমান বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাটমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বুধবার বেলা ১২টার দিকে দিনাজপুর ও রংপুরের ব্যবসায়ী এবং দলীয় নেতৃব্দের সাথে মতবিনিময় সভায় যাওয়ার আগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এই মন্তব্য করেন। আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, সৈয়দপুরের মানুষের সাথে আমার আত্মীয়তার সম্পর্ক রয়েছে। তাই এখানে আসলে আমার বিশেষ ভালো লাগার সৃষ্টি হয়।

বিএনপির সমালোচনা করে জাহাঙ্গীর কবির আরও বলেন, আমরা এগিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো অপশক্তির বিরুদ্ধে লড়াই করে জয়লাভ করেছি। আপনাদের দোয়ায় আগামীতেও আমরা এই অপশক্তির বিরুদ্ধে জয়লাভ করব।
এর আগে বিমানবন্দরে অবতরণের পর বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলেল শুভেচ্ছা জানান সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি), আমিনুল ইসলাম, নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) কল্লোল কুমার দত্ত, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলমসহ স্থানীয় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় বিমানবন্দরে জাহাঙ্গীর কবির নানককে শুভেচ্ছা ও স্বাগত জানাতে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সহ-সভাপতি প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, সৈয়দপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলদেওয়াজ খানসহ রংপুর, দিনাজপুর ও সৈয়দপুরের স্থানীয় কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি