1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:১১ অপরাহ্ন

জায়েদ ও আমি দীর্ঘদিন ধরে আলাদা থাকছি, কিন্তু এখনো বিচ্ছেদ হয়নি : ন্যান্সি

বিনোদন ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩২ বার দেখা হয়েছে

ন্যান্সি-জায়েদের সংসারে ভেঙে যাচ্ছে, ২০১৯ সাল থেকে এমনটাই শোনা যাচ্ছিল। তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে বলেও গুঞ্জন ছড়িয়েছে। বিষয়টি নিয়ে ন্যান্সি মুখ খুললেন।

শনিবার (২৫ এপ্রিল) এই তারকা নিজের অফিসিয়াল ফেসবুক পেজে জানান, দ্বিতীয় স্বামী জায়েদ ও তিনি দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। তবে এখনো তাদের বিচ্ছেদ হয়নি। ফেসবুকের লেখাটি ন্যান্সি নিজেই লিখেছেন বলেও বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

ন্যান্সি লেখেন, ‘আমি এবং জায়েদ দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত এককভাবে জায়েদের। যেহেতু স্বামী-স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘদিনের বন্ধু, কাজেই বোঝাপড়াটা মন্দ নয়। তবে নাটকীয় ভাবে বলবো না – আমরা আজীবন বন্ধু থেকে যাবো। কিছু বৈরি সম্পর্ক তৈরি না হলে নিশ্চয়ই আলাদা থাকতাম না!

তিনি আরও লেখেন, ‘কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদকে সরাসরি জিজ্ঞেস করলেই হয়! আর হ্যাঁ, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চয়ই সবাইকে জানিয়ে দেওয়া হবে। তারপর নতুন জীবনে কী করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছি না, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না। আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকে না, নিশ্চিত নতুন করে পথচলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত – আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগত দের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ। ’

নাজিমুজ্জামান জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি