1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন

জীবিত বঙ্গবন্ধুর চেয়েও মৃত বঙ্গবন্ধু অনেক বেশী শক্তিশালী : মোজাম্মেল হক

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার দেখা হয়েছে

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিরা এ দেশকে পাকিস্তান ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। কিন্তু তারা বুঝতে পারেনি জীবিত বঙ্গবন্ধুর চেয়েও মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী এবং সেটা এখন প্রমাণিত। আর এই চোরদের দল বিএনপি সর্বদা মিথ্যার আশ্রয় নিয়ে চলে তারা হল চোরের দল।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর মতই তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন নিবেদিত হিসেবে কাজ করছেন। তার ফলেই দেশ আজ উন্নত এবং উত্তরবঙ্গ এখন আগের তুলনায় অনেক উন্নত ও সুখী। যা অনেক সম্মানের।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেলে দিনাজপুরের খানসামা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন ও ভার্চুয়ালী নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন শেষে পাকেরহাট সরকারী কলেজ মাঠে এলজিইডি বিভাগের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান ও বীর মুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন মুক্তিযুদ্ধ মন্ত্রী।

এদিন বিকেলে প্রথমে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে হাউজ গার্ড সালাম গ্রহণ করে ফলক উন্মোচন ও বেলুন উড়িয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন তিনি। এরপরে পাকেরহাট সরকারী কলেজ মাঠে আলোচনা সভার পূর্ব মুহূর্তে মুক্তিযুদ্ধ মন্ত্রীকে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, তাঁতী লীগ, মৎস্যজীবী লীগ, পাকেরহাট সরকারী কলেজ, জমিরউদ্দীন শাহ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়, আকবর আলী শাহ উচ্চ বিদ্যালয়, হোসেনপুর ডিগ্রি কলেজ, খানসামা উপজেলা প্রেসক্লাব, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, ভার্চুয়ালী বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি, জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর এলজিইডি নির্বাহী প্রকৌশলী সৈয়দ আব্দুল আবির, উপজেলা চেয়ারম্যান আবু হাতেম, ইউএনও খানসামা আহমেদ মাহবুব-উল-ইসলাম, সহকারী পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) ওয়ারেস হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সৈয়দ মোকাদ্দেস হোসেন বাবলু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা এলজিইডি প্রকৌশলী হারুন-অর-রশিদ, পাকেরহাট সরকারী কলেজের অধ্যক্ষ সাহাদত হোসেন সবুজ, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও বিভিন্ন শ্রেণী-পেশার হাজারো মানুষ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি