Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
জুভেন্টাসকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করল ইন্টার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

জুভেন্টাসকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করল ইন্টার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০ বার দেখা হয়েছে

জুভেন্টাসকে ১-০ গোলে হারিয়ে সিরি- এ লিগের শিরোপা জয়ের ক্ষেত্রে নিজেদের আরো এগিয়ে নিয়ে গেছে ইন্টার মিলান। এই জয়ে জুভেন্টাসের থেকে চার পয়েন্ট এগিয়ে গেছে ইন্টার।

সান সিরোতে বিরতির ঠিক আগে ফেডেরিকো গাত্তির আত্মঘাতি গোলে সিমোনে ইনজাগির দলের জয় নিশ্চিত হয়। মৌসুমের সবচেয়ে বড় ম্যাচে স্বাগতিক সমর্থকরা স্টেডিয়ামে কানায় কানায় পূর্ণ ছিল। এনিয়ে সব ধরনের প্রতিযোগিতায় টানা ষষ্ঠ ম্যাচে জয় তুলে নিল ইন্টার।

ম্যাচের প্রায় বেশিরভাগ সময়ই আধিপত্য দেখিয়েছে ইন্টার। কিন্তু জুভেন্টাসও শেষ পর্যন্ত ম্যাচ ছেড়ে দেয়নি। মার্কোস থুরাম প্রথমার্ধে ফেডেরিকো ডিমারকোর লো ক্রস থেকে ইন্টারকে প্রায় এগিয়ে দিয়েছিলেন। কিন্তু তার শটটি ব্রাজিলিয়ান ডিফেন্ডার ব্রেমার কোনমতে রুখে দেন। জুভেন্টাস প্রথমার্ধে খুব কমই নিজেদের অর্ধ থেকে বেরিয়ে আসতে পেরেছে। কিন্তু ভøাহোভিচ এর মধ্যে কয়েকটি সুযোগ তৈরি করেছিলেন। ৩৭ মিনিটে নিকোলো বারেলার ক্রসে বেঞ্জামিন পাভার্ড ও থুরাম উভয়ই বল ধরতে ব্যর্থ হলেও গাত্তির ডিফ্লেকটেড হয়ে বল গোললাইন অতিক্রম করে।

দ্বিতীয়ার্ধে দুই দলই বেশ আগ্রাসী ছিল। ৬৯ মিনিটে বারেলার একটি শট দুর্দান্ত ভাবে রক্ষা করেন ওজিচে সিজিসনি। ম্যাচ শেষের চার মিনিট আগে ডেনজেল ডামফ্রাইসের নিখুঁত লো ক্রস থেকে মার্কো অরনাটোভিচের শট সেভ করে জুভেন্টাসকে পরাজয়ের ব্যবধান বাড়াতে দেননি গোলরক্ষক সিজিসনি।

দিনের আরেক ম্যাচে কাভিচা কাভারাটসখেলিয়ার বিস্ময়কর গোলে ভেরোনার বিপক্ষে ২-১ গোলের জয় নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন নাপোলি। জর্জিয়ান এই তারকার দুর পাল্লার কার্লিং শট ম্যাচ শেষের তিন মিনিট আগে নাপোলিকে জয় উপহার দেয়। ওয়াল্টার মাজ্জারির নাপোলি এই মুহূর্তে টেবিলের সপ্তম স্থানে রয়েছে।

চার পয়েন্ট এগিয়ে চতুর্থ স্থানে থাকা আটালান্টা ৩-১ গোলে হারিয়েছে ল্যাজিওকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি