1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:১১ অপরাহ্ন
শিরোনামঃ
মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮ আবারও বিচারকাজ ভার্চুয়ালি হবে : প্রধান বিচারপতি একদিনে আরও পাঁচ হাজার মৃত্যু, শনাক্ত পৌনে ২০ লাখ আবারও ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা শুটিং নয় বাস্তবে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ! নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত

ঝিনাইগাতীর খাটুয়াপাড়া নির্মাণাধীন ব্রীজ পরিদর্শন করলেন উপজেলা প্রকৌশলী

আরএম সেলিম শাহী
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১১১ বার দেখা হয়েছে
শেরপুরঃ ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের রাঙ্গামাটি খাটুয়াপাড়া নির্মাণাধীন  ব্রীজের নির্মাণ কাজ পরিদর্শন করলেন উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক। ২৪ এপ্রিল শনিবার সকালে তিনি এ পরিদর্শনে যান। এসময় তার সঙ্গে ছিলেন, সহকারী প্রকৌশলী নাজমুল হাসান,সাইফুল ইসলাম, সহকারী তরিকুল ইসলাম, শামীম আহম্মেদ ও অত্র ব্রীজের নির্মাণকারী প্রতিষ্টান আমিনুল হক এন্ড আক্রাম এন্টাপ্রাইজ এর সত্বাধীকারী আক্রাম হোসেন।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার বহু কাংখিত এই ব্রীজটি জাতীয় সংসদ সদস্য আলহাজ প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন তাঁর নির্বাচনে  অঙ্গিকারের অংশ হিসেবে ওই  এলাকার প্রাণের দাবী ছিল ব্রীজটি নির্মাণের । সংসদ সদস্য সেখানকার জনগণকে  তাঁর  দেওয়া প্রতিশ্রুতি মোতাবেক মালিঝিকান্দা ইউনিয়নের রাঙ্গামাটি খাটুয়াপাড়া গ্রামের ভিতর দিয়ে প্রবাহিত মালিঝি নদীর উপর ৪ কোটি ১৪ লক্ষ ৮১ হাজার ৩ শত উনআশি টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের জামালপুর ও শেরপুর জেলার পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অধীনে ৪৫ মিটার দৈর্ঘ্য  একটি পিএসসি গার্ডার  ব্রীজ নিমানের অনুমোদন করানোর পর গত ৩ এপ্রিল/২০১৯ ইং তারিখে আনুষ্ঠানিক ভাবে নির্মাণ  কাজের শুভ উদ্বোধন করেন। যাহার অর্থায়ন  করছেন বাংলাদেশ সরকার। ইতিমধ্যে ব্রীজের মুল কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। ঠিকাদার প্রতিষ্ঠানটি আশা পোষন করছেন, দেশের সার্বিক  অবস্থা ভাল থাকলে দ্রুততম সময়ের কাজটি শেষ হবে। ব্রীজটি নির্মাণের ফলে অত্র এলাকার শতশত মানুষের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব  হবে। এমনটাই মত প্রকাশ করেছেন সেখানকার আমজনতা। নির্মাণ কাজটি  বিধিসম্মত ভাবে দ্রুততম সময়ের মধ্যে সম্পন্ন করতে প্রতিনিয়ত খোঁজ খবরও রাখছেন উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি