1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
শাহিন আলমের শেষ দুটি ইচ্ছা পূরণ হলো এপ্রিল, মে ও জুন মাসে করোনা বাড়তে পারে, সতর্ক করে প্রধানমন্ত্রীর ৩ নির্দেশনা নওগাঁয় প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ৩টি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মান কাজের উদ্বোধন খালেদার হতাশা : বিএনপি কর্মসূচি দেবে ? ওআইসি মহাসচিবের সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক আওয়ামী লীগেও গুরুত্বপূর্ণ হচ্ছেন তাপস প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন ‘মৈত্রী সেতু’ ২ দেশের অর্থনৈতিক উন্নয়নে বিরাট অবদান রাখবে : প্রধানমন্ত্রী প্রতারক জিএম সহিদুল কতৃক ৮০ লাখ টাকা আত্নসাৎ মামলা করায়, বাদীকে প্রাণ নাশের হুমকি সাঘাটার সিপি গাড়ামারা চরে সেনাবাহিনীর নির্মিত  আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর।

ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নারী-শিশুসহ নিহত ৯

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪ বার দেখা হয়েছে

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন।
বুধবার বিকাল ৩টার দিকে উপজেলার বারোবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন শিশু, ২ জন নারী ও ৬ জন পুরুষ রয়েছেন। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, বুধবার বিকাল ৩টার দিকে ঝিনাইদহগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে যশোরগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহী বাসটি রাস্তার উপর উল্টে যায়।
যাত্রীবাহী বাস থেকে এ পর্যন্ত ৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় সড়কের দুইপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। আহত প্রায় ১৫ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে ৪/৫ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান এই কর্মকর্তা।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি