1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

ঝড়ো বাতাসে সচিবালয়ের সামনে গাছ উপড়ে ৪ গাড়ি ক্ষতিগ্রস্ত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১১৪ বার দেখা হয়েছে
ঝড়ো বাতাসে সচিবালয়ের সামনে গাছ উপড়ে ৪ গাড়ি ক্ষতিগ্রস্ত
সোমবার হঠাৎ ঝড়ো বাতাসে সচিবালয়ের ৫ নম্বর ভবনের সামনে গাছ উপড়ে পড়ায় চারটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
ঝড়ো বাতাসে সচিবালয়ের ৫ নম্বর ভবনের সামনের বাগানের বড় একটি জাকারেন্ডা গাছ উপড়ে পশ্চিম দিকে হেলে পড়েছে। এর ফলে গাছের নিচে পড়ে চারটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সোমবার দুপুরে গৃহায়ণ ও গণপূর্ত ভবনের (৫ নম্বর ভবন) সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বৃষ্টির সঙ্গে ঝড়ো বাতাসের কারণে ৫ নম্বর ভবনের সামনের বাগানের বড় একটি জাকারেন্ডা গাছ উপড়ে পশ্চিম দিকে হেলে পড়ে। বাগানের পাশ ঘেঁষে দু’টি প্রাইভেট কার এবং দু’টি মাইক্রোবাসের ওপর গাছটি পড়ে। এতে একটি প্রাইভেটকারের সামনের কাঁচ ও ওপরের অংশ দুমড়ে-মুড়চে যায়। অন্য গাড়িগুলোও ক্ষতিগ্রস্ত হয়েছে। বৃষ্টি থামার পর পর হেলেপড়া গাছটির ডালপালা কেটে গাড়িগুলো বের করা হয়।

ঝড়ে মোট চারটি গাড়ির ক্ষতি হয়েছে। এর মধ্যে তিনটিই গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের। গাছ পড়ার পর গণপূর্ত বিভাগের লোকজন গাছটি ছোট ছোট করে কেটে সরিয়ে নিচ্ছেন। মাটির গভীরতা কম থাকায় বৃষ্টির কারণে গোড়ার মাটি আলগা হয়ে গাছটি উপড়ে গেছে।

গণপূর্ত বিভাগের সচিবালয়ে বাগান রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা কর্মী হারুন অর রশিদ সাংবাদিকদের বলেন, বাগানে মাটির গভীরতা খুব বেশি না হওয়ায় গাছটি হেলে পড়ে। আমরা দ্রুত গাছটি চলাচলের স্থান থেকে সরিয়ে নিয়েছি। গাছটি হেলে পড়ার সময় গাড়িগুলোর ভেতরে কেউ ছিল না। ফলে শুধু গাড়ির ক্ষতি হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি