Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
টাকার ভাগ নিয়ে দ্বন্দ্ব, খুন হলেন দুই মাদক বিক্রেতা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

টাকার ভাগ নিয়ে দ্বন্দ্ব, খুন হলেন দুই মাদক বিক্রেতা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৮২ বার দেখা হয়েছে

কিশোরগঞ্জ প্রতিনিধি : টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে পৃথক ঘটনায় কিশোরগঞ্জের ভৈরবে সোহরাব ও খোকন নামে দুই মাদক বিক্রেতা খুন হয়েছেন। শুক্রবার সকালে ও রাতে ঘটনাগুলো ঘটে।
নিহত সোহরাবের পরিবার জানায়, শহরের কালিপুর গ্রামের মোতালেব মিয়ার ছেলে সোহরাবকে একই এলাকার মাদক বিক্রেতা হান্নান ও উজ্জ্বল বাড়ি থেকে পার্শ্ববর্তী রামশংকরপুরে ডেকে নিয়ে যায়। পরে সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে পেছন থেকে ছুরিকাঘাত করা হয়।
গুরুতর আহত সোহরাবকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর উত্তরপাড়া গ্রামের ইয়াবা বিক্রেতা মুসা ও তার ভাই স্বপনের মধ্যে টাকার ভাগবাটোয়ারা নিয়ে মারামারি হয়। এ সময় তাদের সহযোগী খোকন এগিয়ে এলে ইটের আঘাতে তিনি গুরুতর আহত হয় । পরে ঢাকার লালমাটিয়ায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মারা যান তিনি।
পুলিশ খোকনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সোহরাবের মরদেহ ঢাকা থেকে এখনও এলাকায় পৌঁছেনি ।
ভৈরব থানার ওসি (তদন্ত) আলী মোহাম্মদ রাশেদ জানান, টাকা-পয়সাকে কেন্দ্র করেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেননি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি