1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৯৮ জনের মৃত্যু ফের ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানী ৭ দিনের রিমান্ডে শেষ কার্যদিবসে সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন শ্রমিক হত্যাকাণ্ডের প্রতিবাদে ও খাদ্যের দাবিতে বাংলাদেশ হকার্স ইউনিয়নের বিক্ষোভ যারা এতিমদের পুঁজি করে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করেন তারা অবশ্যই পাপী : মনোরঞ্জন শীল গোপাল নিজগৃহে “পরবাসী” দৃষ্টিপ্রতিবন্দী শান্ত  বাঁশখালীতে নিহত শ্রমিকদের পরিবারকে ৩ কোটি টাকা করে দিতে রিট প্রাথমিকের শিক্ষক নিয়োগে প্রস্তুতি নেবেন যেভাবে প্রতিষ্ঠানের নামে সঞ্চয়পত্র বিক্রি করতে পারবে না ব্যাংক-পোস্ট অফিস করোনা রোগী বাড়লে আর সামাল দেওয়া সম্ভব হবে না : স্বাস্থ্যমন্ত্রী

টাকার ভাগ নিয়ে দ্বন্দ্ব, খুন হলেন দুই মাদক বিক্রেতা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৯ বার দেখা হয়েছে

কিশোরগঞ্জ প্রতিনিধি : টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে পৃথক ঘটনায় কিশোরগঞ্জের ভৈরবে সোহরাব ও খোকন নামে দুই মাদক বিক্রেতা খুন হয়েছেন। শুক্রবার সকালে ও রাতে ঘটনাগুলো ঘটে।
নিহত সোহরাবের পরিবার জানায়, শহরের কালিপুর গ্রামের মোতালেব মিয়ার ছেলে সোহরাবকে একই এলাকার মাদক বিক্রেতা হান্নান ও উজ্জ্বল বাড়ি থেকে পার্শ্ববর্তী রামশংকরপুরে ডেকে নিয়ে যায়। পরে সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে পেছন থেকে ছুরিকাঘাত করা হয়।
গুরুতর আহত সোহরাবকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর উত্তরপাড়া গ্রামের ইয়াবা বিক্রেতা মুসা ও তার ভাই স্বপনের মধ্যে টাকার ভাগবাটোয়ারা নিয়ে মারামারি হয়। এ সময় তাদের সহযোগী খোকন এগিয়ে এলে ইটের আঘাতে তিনি গুরুতর আহত হয় । পরে ঢাকার লালমাটিয়ায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মারা যান তিনি।
পুলিশ খোকনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সোহরাবের মরদেহ ঢাকা থেকে এখনও এলাকায় পৌঁছেনি ।
ভৈরব থানার ওসি (তদন্ত) আলী মোহাম্মদ রাশেদ জানান, টাকা-পয়সাকে কেন্দ্র করেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেননি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি