1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:০৫ অপরাহ্ন

টি-টোয়েন্টিতে কাল মুখোমুখি টাইগার-থ্রি লায়ন

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৫৩ বার দেখা হয়েছে

টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে কাল ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ক্রিকেটের শর্টার ফরম্যাটে প্রথমবারের মতো একে অপরের বিপক্ষে মাঠে নামছে দুই দল। আবুধাবির শেখ জায়েদ স্টেডীয়ামে ম্যাচ শুরু হবে বিকেল ৪টায়।

টি টোয়েন্টির ইতিহাসে পুরো ব্যাপারটাই আশ্চর্য্যের। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে চলা ফরম্যাটে একবারও মুখোমুখি হয়নি বাংলাদেশ ও ইংল্যান্ড। অবশেষে অবসান হচ্ছে দীর্ঘ এই অপেক্ষার। সুপার টুয়েলভের দ্বিতীয় ম্যাচেই থ্রি লায়নদের মুখোমুখি হতে যাচ্ছে টাইগাররা।

শ্রীলংকার কাছে হারের পর নানা দিক থেকে সমালোচনায় বিদ্ধ বাংলাদেশ। বিশেষ করে রিয়াদের ক্যাপ্টেন্সি, লিটনের ক্যাচ মিস তুলেছে নানা প্রশ্ন। তাই মানসিক অস্থিরতা কাটাতে একদিনের বিশ্রাম নিয়ে অনুশীলনে গোটা দল।

স্বাভাবিকভাবেই ওপেনিংয়ে স্থির হতে পারছে না বাংলাদেশ। নাঈম রান পেলেও ফ্লপ লিটন। ক্রাইসিস মোমেন্টে লিটনের পাশে দাড়িয়েছেন বোলিং কোচ ওটিস গিবসন। তিনি বলেন, দল লিটনের পাশে আছে। সে দীর্ঘদিন ধরেই আমাদের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, সেরা ফিল্ডারদের মধ্যেও অন্যতম। আমরা সবসময় তাকে তার মান সম্পর্কে মনে করিয়ে দিচ্ছি। দুটি ক্যাচ মিস হওয়ায় দলে তার অবদান কমবে না।

বেন স্টোকস, স্যাম কারান, জফরা আর্চারকে ছাড়া এবার বিশ্বকাপে ইংল্যান্ড ।চোটের কারণে মার্ক উডও থাকছেন না বাংলাদেশ ম্যাচে। তারপরেও টাইগারদের জন্য শক্ত প্রতিপক্ষ ইংল্যান্ড।

ওটিস গিবসন আরো বলেন, আমরা বিশ্বকাপের কোনো দলকে ভয় পাই না। ইংল্যান্ড ব্যাটিং খুব শক্তিশালী। তারা আগ্রাসী ক্রিকেট খেলবে। আমরা এখানে এসেছি প্রতিযোগিতা করতে, জিততে। কালও এটা করার চেষ্টা করব।

আবুধাবির উইকেটে রান তোলা কিছুটা চ্যলেঞ্জিং। অ্যাভারেজ স্কোর এখানে ১৪৪। যারা দ্বিতীয় ইনিংসে ব্যাট করেছে জয়ের পাল্লাটা তাদেরই ভারি। তাই কাজটা কঠিন হলেও ইতিহাস গড়তে হলে, আবুধাবিতেই তা করতে হবে বাংলাদেশকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি