1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশবাশীকে ঈদের শুভেচ্ছা ১৫ দিনে প্রবাসীরা পাঠিয়েছেন ১০ হাজার ৭০০ কোটি টাকা ঝিনাইদহে সীমান্ত থেকে ৭ জন আটক রাজধানী ছাড়লেন ৫০ লাখেরও বেশি মানুষ ব্রাহ্মণবাড়িয়ার জেল সুপার-ওসিসহ সাতজনের বিরুদ্ধে মামলার আবেদন কোরবানি পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণে আহ্বান ঈদযাত্রার শেষ মুহূর্তে যানজটে নাকাল ঘরমুখী মানুষ ছিনতাই হওয়া পরিকল্পনামন্ত্রীর আইফোনটি উদ্ধার করেছে পুলিশ দুপুরে টিকা নিবেন : খালেদা জিয়া পবিত্র হজ আজ লকডাউনেও সিলেট-৩ আসনে ভোট হবে দেখবে কে ? গাইবান্ধায় বিদ্যুৎ এর পোল রেখে সড়কের উন্নয়ন দেশে করোনায় প্রাণ গেল আরও ২২৫ জনের সাবেক পুলিশ আইজিপি এ ওয়াই বি আই সিদ্দিকী আর নেই পশ্চিম ইউরোপে বন্যার তাণ্ডব এ পর্যন্ত মৃত্যু ১৭০

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে সাবেক পুলিশ সদস্য নিহত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৯ বার দেখা হয়েছে

রংপুর প্রতিনিধি : রংপুর বালুবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সুলতান আহমেদ (৭০) নামে এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিহত হয়েছেন। এতে তার ছেলে ও নাতি আহত হয়েছেন। তাদেরকে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে নগরীর নজিরের হাট সংলগ্ন শ্যামপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতান মিয়া নজিরেরহাট এলাকার বাসিন্দা।
স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে সুলতান তার ছেলে রনি আহমেদ (২৮) ও এক নাতিসহ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে শ্যামপুরের কাছিমবাজারের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন রনি। এ সময় তারা শ্যামপুর এলাকায় পৌঁছালে ঘাঘট নদী সংলগ্ন গুচ্ছগ্রাম থেকে আসা রংপুরগামী বালুবাহী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি পাশের একটি পুকুরে পড়ে যায় এবং মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান সুলতান। দুর্ঘটনায় আহত হন তার ছেলে ও নাতি। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাজিরহাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, চালক ও সহকারী পালিয়ে গেলেও ট্রাকটি পাশের একটি পুকুরে পড়ে আছে। সেটি উদ্ধারসহ এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি