1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দলের হারে তোমায় কাঁদতেও তো দেখেছি: আনুশকা ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী যৌথ অবকাঠামো ব্যবহার, বাংলালিংক-টেলিটক সমঝোতা চুক্তি স্বাক্ষর টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনে বিজয়ী শুভ শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বঙ্গবন্ধুকে নিয়ে গেমিং অ্যাপ ‘আমার বঙ্গবন্ধু’ বিচারপতি টিএইচ খান আর নেই মানুষের জন্য কাজ করব বলে রাজনীতিতে এসেছি : শিক্ষামন্ত্রী বাংলাদেশকে সার্কুলার ইকোনমি মডেল অনুসরণ করতে হবে : শিল্পমন্ত্রী নাসিক নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫,২২২ ই-বর্জ্য ব্যবস্থাপনায় সরকার কাজ করছে : পরিবেশমন্ত্রী ১৫ ফেব্রুয়ারি শুরু বইমেলা ১ সপ্তাহে করোনা শনাক্ত ২২২ শতাংশ বেড়েছে: স্বাস্থ্য অধিদফতর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী

ঠাকুরগাঁওয়ের সৎ মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

মাজেদুর রহমান
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৪৭ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পারভীন আক্তার (৫০)নামে এক মাকে হত্যার অভিযোগ উঠেছে সৎ ছেলে সোহেল রানা(৩৫) এর বিরুদ্ধে।

গতকাল বুধবার উপজেলার বড়পলাশবাড়ী ইউপির বাদামবাড়ী দাড়িয়াবস্তী গ্রামে এ ঘটনা ঘটে। সোহেল রানা বাদামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।

জানা যায়, ওই গ্রামের ইসরাইল হকের ২য় স্ত্রী পারভীন আক্তার গত মঙ্গলবার রাত থেকে নিখোঁজ ছিলেন। এ অবস্থায় গতকাল বুধবার বাড়ির পাশের একটি আম বাগানে পারভীনের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তথ্য ও আলামত সংগ্রহ করে লাশমর্গে প্রেরন করে। নিহত পারভীন আক্তার পাশ্ববর্তী দুওসুও ইউনিয়নের মহিষমারী গ্রামের কাসেম হাজীর মেয়ে । নিহতের মা ফেন্সিবেগম বলেন, দীর্ঘদিন ধরে আমার মেয়ের খাওয়া-দাওয়া বন্ধসহ নানা ভাবে অত্যাচার করে আসছিল তার সৎ ছেলে সোহেল রানা। তাকে হত্যার পর এভাবে বাগানে ফেলে রেখেছে তারা । আমি আমার মেয়ে হত্যার সুষ্ঠু বিচার দাবি করছি।স্থানীয় চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে।ইতিমধ্যে সোহেল রানা ও তার বাবা ইসরাইল হক (৬৪)কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বিয়ষটি বেশ স্পর্শকাতর তাই আমরা খুব ভালোভাবে এটি তদন্ত করছি। জিজ্ঞাসাবাদের জন্য সোহেল রানা ও তার বাবা ইসরাইল হককে আটক করা হয়েছে।

এ ব্যাপারে রানীশংকৈল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: তোফাজ্জল হোসেন জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না, তবে ময়না তদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি