1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

ডামুড্যায় ‘বিদ্রোহী’ প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৩ বার দেখা হয়েছে

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী মো. রেজাউল করিম রাজা ছৈয়ালকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। ডামুড্যা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলনে তাকে বহিষ্কার করা হয়।
পৌরসভা নির্বাচনে মো. রেজাউল করিম রাজা ছৈয়াল স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘জগ প্রতীক’ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
সংবাদ সম্মেলনে তাকে বহিষ্কারের খবরটি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। তিনি বলেন, রেজাউল নৌকা প্রতীকের বিপক্ষে প্রার্থী হয়েছেন। এতে সংগঠনের শৃঙ্খলা লঙ্ঘিত ও ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। গঠনতন্ত্রের ধারা মোতাবেক মনোনয়নপত্রে অঙ্গীকারভঙ্গের কারণে সংগঠনের সিদ্ধান্তক্রমে রেজাউলকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো।
এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, আবদুর রাজ্জাক পিন্টু, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার মাল, জাহাঙ্গীর চৌধুরী, আমিন উদ্দিন ঢালী, আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ লিটন, ডামুড্যা পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল বাসার ব্যাপারী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদিজা খানম লাবলি, উপজেলা যুবলীগের সভাপতি বি এম ছাত্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান, সাধারণ সম্পাদক মাহবুব আলম ব্যাপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি