1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

ডেঙ্গু প্রতিরোধে নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান কার্য্যক্রমের উদ্বোধন

এস এম আলমগীর কবির
  • আপডেট : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৩২৭ বার দেখা হয়েছে
ডেঙ্গু প্রতিরোধে নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান কার্য্যক্রমের উদ্বোধন
smart

নড়াইল প্রতিনিধি : ডেঙ্গু প্রতিরোধে নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান কার্য্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের বাসভবন চত্ত্বরে নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরার সভাপতিত্বে নিধন অভিযান কার্য্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন এনডিসি জহিদ হাসান, পৌরসভার প্রকৌশলী লক্ষিকান্ত হালদার, ইঞ্জিনিয়ার মোঃ সুজন আলী, নড়াইল পৌরসভার প্যানেল মেয়র মোঃ রেজাউল বিশ্বাস, কাউন্সিলর কাজী জহিরুল হক, মোঃ বাবুল, ইপি রানী, হিসাব রক্ষক মোঃ সাইফুজামান, তুষার, রানাসহ পৌরভার কর্মকর্তা কর্মচারীরা।

নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরার বলেন, আমার নির্বাচনী ইস্তিহারে উল্লেখ ছিলো নড়াইল পৌরসভার মানুষদের ভালো ভাবে বসবাস করার ব্যাবস্থা করা। তারই অংশ হিসাবে আজ এই মশক নিধনের স্প্রে করার কার্য্যক্রম হাতে নিয়েছি। জেলা প্রশাসকের বাসভবন থেকে শুরু করে জেলা প্রশাসকের কার্য্যালয় হয়ে আদালত চত্ত্বর, জেলা জজের কার্য্যালয় ও বাসভবনের মাধ্যমে শুরু হল। পরবর্তিতে পৌরসভার সকল ওয়ার্ডে মশক নিধনের স্প্রে করা হবে। যাতে ডেঙ্গু প্রতিরোধ করা যায়।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুুর রহমান বলেন, ডেঙ্গু প্রতিরোধে এটা সরকারের একটি সফল উদ্যোগ। যে সকল স্থানে মশকের উৎপত্তি যেমন রাস্তার পাশে ড্রেন নর্দমা বাগান সে সকল স্থানে মশক নিধনের স্প্রে করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি