1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বে করোনায় আরও ৫ হাজারের বেশি মৃত্যু হর্ষ বর্ধন শ্রিংলা ঢাকায় আসছেন আজ যুক্তরাষ্ট্রকে তোয়াক্কা না করেই ভারতকে এস-৪০০ সরবরাহ করছে রাশিয়া ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিও’র স্বত্ব বিক্রি ভিকি-ক্যাটের! বিশ্ব পরে, নিজ দেশেরই সেরা নন রোনালদো! ঢালিউড ফিল্ম মিউজিক অ্যাওয়ার্ডে সম্মাননা পেলেন সাবিনা ইয়াসমিন ভারতের রাষ্ট্রপতির সফরে সম্পর্কের প্রাধান্যের প্রতিফলন ঘটবে: নয়াদিল্লী মুরাদকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বললেন প্রধানমন্ত্রী বিয়ের জন্য রাজস্থানে ভিকি-ক্যাটরিনা মার্চে মুক্তি পেতে পারে বঙ্গবন্ধুর বায়োপিক: তথ্যমন্ত্রী কপিরাইট: বাংলালিংকের কাছে ১০ কোটি টাকা চান জেমস-মাইলস শীতের রাতে সুইমিং পুলে উষ্ণতা ছড়ালেন গৌরব-ঋদ্ধিমা গবেষণার মাধ্যমে নাক ডাকার চিকিৎসা সুবিধা দেওয়া দরকার: শিক্ষামন্ত্রী অশ্বিনের টুইটের পর ‘ভেরিফাইড’ হলেন এজাজ রোহিঙ্গা প্রত্যাবাসনে সমর্থন অব্যাহত রাখবে সুইজারল্যান্ড

তিন দলের ওয়ানডে সিরিজ : কোন দলে কারা খেলছেন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ২৯৯ বার দেখা হয়েছে
তিন দলের ওয়ানডে সিরিজ : কোন দলে কারা খেলছেন
তামিম মাহমুদুল্লাহ শান্ত ফাইল ফটো

ক্রীড়া ডেস্ক
ছয় মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেটকে মাঠে ফেরানোর ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিনটি দলকে নিয়ে ৫০ ওভারের টুর্নামেন্ট আয়োজন করছে বিসিবি। টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া তিন দলের স্কোয়াডও ঘোষণা করেছে বিসিবি।

জাতীয়, হাই-পারফরম্যান্স এবং আইসিসির অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়া দলের খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট।

ক্রিকেটকে মাঠে ফেরাতে আগামী ১১ অক্টোবর থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি বিসিবির আরও একটি ধারাবাহিক উদ্যোগ। করোনার কারণে গেল মার্চের মাঝামাঝি সময় থেকে দেশের ক্রিকেট যায়। টুর্নামেন্টটি বর্তমান পরিস্থিতিতে শীর্ষস্থানীয় এবং নতুন ক্রিকেটারদের প্রতিযোগিতামূলক পর্যায়ে খেলার ভালো সুযোগ করে দিবে বলে আশা করা হচ্ছে।

তিন দলের অধিনায়কত্বের দায়িত্ব দেয়া হয়েছে যথাক্রমে মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত ও তামিম ইকবালকে। তিনটি দল একে অপরের বিপক্ষে দুবার করে খেলবে। ডাবল লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ দুটি দল ফাইনাল খেলবে। আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ফাইনাল।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সবগুলো ম্যাচই হবে দিবা-রাত্রির। প্রত্যক ম্যাচের জন্য রির্জাভ-ডে রয়েছে। কোভিড-১৯ এর স্বাস্থ্য ও সুরক্ষার মান নিশ্চিত করার জন্য সকল খেলোয়াড়, সাপোর্ট স্টাফ, ম্যাচ অফিসাল এবং গ্রাউন্ডস কর্মীদের টুর্নামেন্টের জন্য জৈব-সুরক্ষা পরিবেশে রাখা হবে।

স্কোয়াড
তামিম ইকবাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, শাহদাত হোসেন, ইয়াসির আলী, আকবর আলী, এনামুল হক বিজয়, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, মেহেদি হাসান, তাইজুল ইসলাম ও মিনহাজুল আবেদিন আফ্রিদি।

স্ট্যান্ড বাই: শফিকুল ইসলাম, মাহিদুল অঙ্কন ও মেহেদী হাসান রানা।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান ও আমিনুল ইসলাম বিপ্লব।

স্ট্যান্ড বাই: আবু হায়দার রনি, সানজামুল ইসলাম ও হাসান মুরাদ।

নাজমুল হোসেন শান্ত একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, আবু জায়েদ রাহি, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাঈম হাসান, নাসুম আহমেদ ও রিশাদ হোসেন।

স্ট্যান্ড বাই: সুমন খান, সাদমান ইসলাম ও তানভীর ইসলাম।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি