1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

তৃণমূল থেকে মেধাবী ক্রীড়াবিদ তুলে আনতে চাই: ক্রীড়া প্রতিমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, ‘প্রশিক্ষণের মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে মেধাবী ক্রীড়াবিদদের আমরা জাতীয় পর্যায়ে তুলে আনতে চাই।’

প্রতিমন্ত্রী মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক ২০২১-২০২২ অর্থবছরে হ্যান্ডবল, ভলিবল, কাবাডি, বক্সিং, সাঁতার, জুডো, ভারোত্তোলন ও দাবা-এই ৮ ডিসিপ্লিনে তৃণমূল পর্যায়ের প্রতিভা অন্বেষণের জাতীয় পর্যায়ের কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দেশব্যাপী তৃণমূল পর্যায়ে খেলাধুলার সম্প্রসারণ ও মানোন্নয়নের লক্ষ্যে ক্ষুদে ক্রীড়াবিদদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ ক্রীড়াবিদ হিসেবে গড়ে তোলার জন্য জাতীয় ক্রীড়া পরিষদ তৃণমূল পর্যায়ে অনূর্ধ্ব-১৬ ক্রীড়া প্রতিভা কর্মসূচি গ্রহণ করেছে।

আজ (মঙ্গলবার) বিকেলে পল্টন ময়দানস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে উক্ত কর্মসূচির আওতায় জেলা পর্যায়ের প্রশিক্ষণ শেষে বাছাইকৃত খেলোয়াড়দের নিয়ে জাতীয় পর্যায়ে ১০ দিনব্যাপী আবাসিক প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব জনাব পরিমল সিংহ।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘প্রত্যেকটি খেলায় প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ বিষয়। জাতীয় ক্রীড়া পরিষদ ক্রীড়াবিদদের প্রশিক্ষণ গুরুত্ব দিয়ে থাকে। প্রশিক্ষণের মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে মেধাবী ক্রীড়াবিদদের আমরা জাতীয় পর্যায়ে তুলে আনতে চাই।’

অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) মো: শাহ আলম সরদারসহ বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি