1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নারায়ণগঞ্জে ফের নৌকার মনোনয়ন পেলেন আইভী ডেল্টার অভিজ্ঞতা কাজে লাগিয়ে ওমিক্রন প্রতিরোধ করতে হবে: ডব্লিউএইচও ভারতের সঙ্গে বাংলাদেশের রক্তের সম্পর্ক : নৌপ্রতিমন্ত্রী অসীম ক্ষমতা শেখ হাসিনার নাই : পরিকল্পনামন্ত্রী শনিবার ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন বস্ত্র খাত অর্থনীতি, সমাজ ও সংস্কৃতির অঙ্গ হিসেবে ভূমিকা রাখছে: প্রধানমন্ত্রী বিএনপি চায় খালেদা হাসপাতালে থাকুক: তথ্যমন্ত্রী ৫ ডিসেম্বরের মধ্যে দিয়াবাড়ি-আগারগাঁও রুটের ট্রায়াল ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’: ২ নম্বর হুঁশিয়ারি সংকেত করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ আর সনদধারী বেকার তৈরি করতে চাই না : শিক্ষামন্ত্রী প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: সমাজকল্যাণমন্ত্রী পঞ্চগড়ে প্রথম স্বাধীন বাংলাদেশের পতাকা ওড়ে: মুক্তিযুদ্ধ মন্ত্রী বিশ্বমানের রেলওয়ে করার লক্ষ্যে কাজ করছে সরকার: রেলমন্ত্রী বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ ৫০ টাকায়

ত্বক ও চুলের যত্নে ভিটামিন-ই ব্যবহার করুন এভাবে

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩০৭ বার দেখা হয়েছে

লাইফস্টাইল ডেস্ক
ফেস প্যাক ও হেয়ার প্যাকে মিশিয়ে নিতে পারে ভিটামিন-ই অয়েল। এটি যেমন ত্বক রাখে বলিরেখাহীন, তেমনি চুলের বৃদ্ধিতেও রাখে ভূমিকা। ক্যাপসুলের পাশাপাশি ভিটামিন-ই অয়েল পাবেন প্রসাধনের দোকানগুলোতেও।

ভারি মেকআপের ক্ষতি থেকে ত্বক বাঁচাতে মেকআপ ওঠানোর পর একটি প্যাক ব্যবহার করুন ত্বকে। অ্যালোভেরা জেলের সঙ্গে কয়েকটি ভিটামিন-ই ক্যাপসুলের তেল মিশিয়ে নিন। মিশ্রণটি ত্বকে কিছুক্ষণ লাগিয়ে রেখে ধুয়ে ফেলুন। ত্বক হবে প্রাণবন্ত।

চোখের নিচের বলিরেখা কমাতে জোজোবা অয়েলের সঙ্গে ভিটামিন-ই মিশিয়ে ম্যাসাজ করুন রাতে ঘুমানোর আগে।

পাকা পেঁপে চটকে ভিটামিন-ই অয়েল মিশিয়ে ত্বকে ঘষুন। দূর হবে জমে থাকা মরা চামড়া।

নারকেল তেলের সঙ্গে ভিটামিন-ই অয়েল মিশিয়ে চুলের গোড়ায় ম্যাসাজ করুন। চুল বাড়বে দ্রুত।

মোটা দানার চিনির সঙ্গে ভিটামিন-ই অয়েল মিশিয়ে হাত ও পায়ের ত্বকে ম্যাসাজ করুন। ত্বক হবে পেলব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি